ইনফিনিক্স হট ১০ প্লে-তে জি৩৫ গেমিং প্রসেসরের সেরা অভিজ্ঞতা পাবেন ব্যবহারকারী

ফোন
আপনি যদি স্মার্টফোনের ব্যাটারি নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে আপনার জন্যই বাজারে আসছে ইনফিনিক্স হট ১০ প্লে। ইনফিনিক্সের হট সিরিজের ব্যানারে এখনও অবধি বাজারে নিয়ে আসা অন্যান্য ফোনের মধ্যে হট ১০ প্লে স্মার্টফোনটিকে সেরা মনে করা হচ্ছে। পাওয়ার ম্যারাথন টেকনোলজিসহ টানা ৫ দিন ব্যবহারের জন্য এতে ৬০০০ এমএএইচের ব্যাটারি যুক্ত থাকবে। ইনফিনিক্স হট ১০ প্লে-এর বিশাল ব্যাটারি একবার চার্জ করে নিলে ৫৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে।

শিগগিরই দেশের বাজারে আসছে ইনফিনিক্স হট ১০ প্লে-এর (৪/৬৪ জিবি) সংস্করণ। ইনফিনিক্সের হট সিরিজের নতুন আপডেটেড এই ফোনটিতে ব্যবহৃত হেলিও জি৩৫ গেমিং প্রসেসরের কারণে স্মার্টফোন ব্যবহারকরীরা গেমিং এবং ভিডিও প্লে’র ক্ষেত্রে আরো দুর্দান্ত গতি এবং নিরবিচ্ছিন্ন ব্যবহারের সুবিধা পাবেন। তবে, বাজারে থাকা অন্যান্য হেলিও জি৩৫ গেমিং প্রসেসরের মোবাইলের দামের তুলনায় ইনফিনিক্স হট ১০ প্লে অনেক বেশি বাজেটবান্ধব স্মার্টফোন হবে। এছাড়া আশা করা যাচ্ছে ফোনটি থাকা দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং বিশাল ডিসপ্লে স্মার্টফোন ক্রেতাদের আকর্ষণ করবে।

 

আপনি যদি স্মার্টফোনের ব্যাটারি নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে আপনার জন্যই বাজারে আসছে ইনফিনিক্স হট ১০ প্লে। ইনফিনিক্সের হট সিরিজের ব্যানারে এখনও অবধি বাজারে নিয়ে আসা অন্যান্য ফোনের মধ্যে হট ১০ প্লে স্মার্টফোনটিকে সেরা মনে করা হচ্ছে। পাওয়ার ম্যারাথন টেকনোলজিসহ টানা ৫ দিন ব্যবহারের জন্য এতে ৬০০০ এমএএইচের ব্যাটারি যুক্ত থাকবে। ইনফিনিক্স হট ১০ প্লে-এর বিশাল ব্যাটারি একবার চার্জ করে নিলে ৫৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। যা দিয়ে একনাগারে ১৫৫ ঘণ্টা গান শোনা, ৫৩ ঘণ্টা কথা বলা, ১৪ ঘণ্টা গেম খেলা, ১৭ ঘণ্টা ইন্টারনেট এবং ১৬ ঘণ্টা ফেসবুকে ব্রাউজ করা যাবে। এমনকি ফোনটি ব্যবহার করতে গিয়ে ব্যাটারি ক্ষমতার ৫% এ পৌঁছে গেলে এতে থাকা আল্ট্রা পাওয়ার মোড অন করে অতিরিক্ত ১৯ ঘণ্টা ব্যাটারি লাইফের সুবিধা পাওয়া যাবে। এক কথায় বলা যায়, দাম পরিসীমার মধ্যে ইনফিনিক্স হট ১০ প্লে বাজারের সেরা বিনোদনবান্ধব ফোন হবে।

 

ইনফিনিক্স হট সিরিজের ফোনগুলো বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে বিশেষ করে গেমারদের কাছে অনেক জনপ্রিয় হয়েছে। হট ১০ প্লে-এর মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসরের ব্যবহারকারীদের আরো নিরবিচ্ছিন্ন ভিডিও প্লে এবং গেমিংয়ের অভিজ্ঞতার সুযোগ করে দিয়ে দেশের গেমারদের প্রত্যাশা পূরণ করবে বলে আশা করা হচ্ছে। এর ৬.৮২ ইঞ্চির বড় স্ক্রিনে সিনেমাটিক ভিজ্যুয়াল অভিজ্ঞতা এবং একক-হাতে ফোনটি খুব সহজেই ব্যবহার করা যাবে। এছাড়া ফোনটির ৪ গিগাবাইট র‌্যাম + ৬৪ জিবি রমের বড় মেমরি ব্যবহারকারীকে আরো বেশি বেশি মুভি সংরক্ষণ এবং গেমিং, সিনেমা দেখা এবং গান শোনার ক্ষেত্রে নির্ভেজাল অভিজ্ঞতা দিবে।

 

ইনফিনিক্সের সর্বশেষ হট সিরিজের যুক্ত হওয়া নতুন ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটিতে ৮ এমপির এআই ফ্রন্ট শ্যুটার এবং ডেপথ সেন্সর ও এলইডি ফ্ল্যাশসহ একটি ১৩-মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা থাকছে। ফোনটির প্রাইমারি ক্যামেরাতে ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন, টাচ টু ফোকাস ফিচারও থাকবে। অন্যদিকে, এতে থাকা এআই-এর বর্ধিত পোট্রেট সুবিধা আরো বেশি বাস্তবিক ও দৃষ্টিনন্দন পোট্রেট তোলতে সহায়ক হবে। ইনফিনিক্স হট ১০ প্লে-এর ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা সুবিধা ফোনটির সিকিউরিটির বিষয়ে কোনো ধরনের আপষ না করেই খুব সহজে ও চোখের পলকে আনলক করা যাবে। আইসল্যান্ডের গ্রিন অরোরা অনুপ্রেরণা নিয়ে ভিজ্যুয়াল ইন্টারফেস এবং স্মার্ট ইন্টারঅ্যাকশনসহ ফোনটিতে এক্সওএস ৭ এর সাথে অ্যান্ড্রয়েড ১০ গো সংস্করণ) ব্যবহার করা হয়েছে। এর কানেক্টিভিটি ফিচারের মধ্যে ৪জি ভিওএলটিই, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, জিপিএস এবং মাইক্রো-ইউএসবি পোর্ট সুবিধা রয়েছে।

 

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটি দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ এবং অফলাইন প্ল্যাটফর্ম পিকাবু, স্মার্টলিঙ্ক, জিঅ্যান্ডজি এবেং অন্যান্য স্থানেও পাওয়া যাবে। ইনফিনিক্স হট ১০ প্লে স্মার্টফোনটি এজিয়ান ব্লু, মোরান্ডি গ্রিন, ওবসিডিয়ান ব্ল্যাক এবং ৭ ডিগ্রী পার্পল -এ চারটি রঙে গ্লাসের মতো টেক্সচারযুক্ত ভেরিয়েন্টে পাওয়া যাবে।