ব্রাইডাল ফেস্ট ২০২০ এ সিজন-১

বউ সাজলেন অপু বিশ্বাস

বউ সাজলেন অপু বিশ্বাস
বউ সাজলেন অপু বিশ্বাস
আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে ।

বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০, সিজন ওয়ান স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান। শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটস এর আয়োজনে প্রথম সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসের বউ সাজা, রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই পরে ২০জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন।

স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন স্বনামধন্য কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু । ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন “অসাধারণ একটি আয়োজন, এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট সেটিকে এবং আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে” আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন “সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি আমরা, এরপর সিজন-২-৩-৪ এভাবে ফেস্টিভালটি চলবে, সিজন-টুতে বিশেষ আকর্ষণ থাকছে” আগামী ২৫ সেপ্টেম্বরে সিজন টু র আনুষ্ঠানিকতা হবার ঘোষণা দেন তারা ।

আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে ।

পার্টনার হিসেবে ড্রেস পার্টনারে ছিলো আনজারা বাই আবির অ্যান্ড ইরা, জুয়েলারি পার্ল প্যালেস কুমিল্লা, ইভেন্ট অ্যান্ড পিআর এ “বি পজেটিভ কমিউনিকেশন” টেলিভিশন পার্টনার “জি টিভি”, রেডিও পার্টনার রেডিও টুডে, পত্রিকা পার্টনার বাংলাদেশ প্রতিদিন, অনলাইন পার্টনার বাংলানিউজটুয়েন্টিফোরডটকম, ম্যাগাজিন পার্টনার অনন্যা, বিনোদন পোর্টাল পার্টনার স্পন্দনডটকমডটবিডি, এবং ডিজিটাল পার্টনার হিসেবে ছিলো এসকেমিডিয়াডটকম।