শীতের ফ্যাশনে বাহারি পোশাক

শীতের ফ্যাশনে বাহারি পোশাক
ছবি : সংগৃহীত
যেকোনো পার্টিতে যাওযার শীতের পার্টি লুক আনতে, শাড়ীর সাথে একটা কালার কনট্রাস্ট করে কোর্ট পরলে আপনাকে যেমন দেখতে সুন্দর লাগবে তেমনি লাগবে ট্রেন্ডি৷

শীত মানেই যেন ফ্যাশনের মৌসুম। নানা ধরনের শীতের পোশাকের সাথে ফ্যাশন হয়ে উঠে জমজমাট।  শাড়ী থেকে শুরু করে ওয়েস্টার্ন পোশাকের সাথে শীতের পোশাকের মেলবন্ধনে নিজেকে সুন্দর পরিপাটি কিংবা ফ্যাশন সচেতন রুচির পরিচয় দিতে শীতে বড্ড উত্তম ঋতু। 

 

শীতে বিয়ের প্রোগ্রাম একটু বেশিই হয়। এছাড়াও যেকোনো পার্টিতে যাওযার শীতের পার্টি লুক আনতে, শাড়ীর সাথে একটা কালার কনট্রাস্ট করে কোর্ট পরলে আপনাকে যেমন দেখতে সুন্দর লাগবে তেমনি লাগবে ট্রেন্ডি৷ তবে কোর্টের সাথে শাড়ি আঁচল করে নিতে পারেন চিকন পাড়ের বা গলায় পেঁচিয়ে।  

 

বেশি শীতে বের হওয়ার জন্য মোটা শীতের কাপড় জরুরি হয়ে পড়ে। এক্ষেত্রে জ্যাকেট নিতে পারেন।  হালকা ওভার সাইজ জ্যাকেটের সাথে  জিনস পরতে পারেন।  সাথে নিতে পারেন ডিজাইনার টুপি। 

 

যারা সবসময় সেলোয়ার-কামিজ পরেন তারা এই শীতে নিজেকে স্টাইলিশ ভাবে উপস্থাপন করতে পরতে পারেন বাহারি ডিজাইনের চাদর।  কামিজ বা কুর্তির সাথে শর্ট ড্যানিম জ্যাকেট পরতে পারেন। 


শীতের স্টাইলিশ পোশাকের তালিকায় ওভারকোটের চাহিদাও ব্যাপক। হাঁটু পর্যন্ত লম্বা ওভারকোটে নিজেকে একটু ভিন্ন ভাবে উপস্থাপন করা যায়।  ওভারকোটের সাথে কোমরে ডিজাইনার বেল্ট বাঁধতে পারেন। সাথে পরতে পারেন সু কিংবা কেডস।