২০২০-এ বিশ্বের সেরা সুন্দরী ইসরায়েলের শেলবিয়া

২০২০-এ বিশ্বের সেরা সুন্দরী ইসরায়েলের শেলবিয়া
ইয়েল শেলবিয়া
ইসরায়েলের এই সুন্দরী মডেল শেলবিয়া বিগত কয়েক বছর ধরেই এই তালিকায় রয়েছেন। এবং ধাপে ধাপে তিনি উঠে এসেছেন তালিকার উপরের দিকে। ২০১৭ সালের তালিকায় এই মডেল ১৪তম স্থান দখল করেন। আর ২০১৮ সালে তিনি উঠে এসেছিলেন তালিকার তৃতীয় স্থানে। এরপর আরোও একধাপ এগিয়ে আসেন গতবছর। ২০১৯ সালে দখল করে নেন দ্বিতীয় স্থান। অতঃপর এবছর অর্থাৎ ২০২০ সালে পৌঁছে গেলেন তালিকার উচ্চশিখরে। দখল করে নিলেন প্রথম স্থান।

২০২০ সালে বিশ্বের সবথেকে সুন্দরী নারীদের তালিকায় প্রথম স্থানে রয়েছেন ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়া। এ তালিকায় আরো রয়েছেন  ‘ওয়ান্ডার ওম্যান’ তারকা অভিনেত্রী গাল গ্যাডোট, এক সময়ের বিশ্বের সেরা সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া, সেলিনা গোমেজ, এমা ওয়াটসনসহ আরো অনেকে।

 

'টিসি ক্যান্ডলার’র ম্যাগাজিনে এ তালিকা প্রকাশ করা হয়েছে। গত ২৭ ডিসেম্বর রোববার রাতে টিসি ক্যান্ডলারের ১৫ মিনিটের একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়েছে। ভিডিওতে বিশ্বের সর্বাধিক সুন্দরী নারীদের অবস্থান বর্ণনা করা হয়েছে। সেখানে দেয়া হয়েছে তাদের পরিচয়ও।  ওই ভিডিওটি শেষ হয়েছে ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়ার ছবি দিয়ে। 

 


ইসরায়েলের এই সুন্দরী মডেল শেলবিয়া বিগত কয়েক বছর ধরেই এই তালিকায় রয়েছেন। এবং ধাপে ধাপে তিনি উঠে এসেছেন তালিকার উপরের দিকে।  ২০১৭ সালের তালিকায় এই মডেল ১৪তম স্থান দখল করেন। আর ২০১৮ সালে তিনি উঠে এসেছিলেন তালিকার তৃতীয় স্থানে। এরপর আরোও একধাপ এগিয়ে আসেন গতবছর।  ২০১৯ সালে দখল করে নেন দ্বিতীয় স্থান। অতঃপর এবছর অর্থাৎ ২০২০ সালে পৌঁছে গেলেন তালিকার উচ্চশিখরে। দখল করে নিলেন প্রথম স্থান।