জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন পরীমণি

জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন পরীমণি
ছবি: সংগৃহীত
ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় তথ্য দিয়ে গত মঙ্গলবার (১৫ জুন) পরীমণি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে হাজির হয়েছিলেন। ওই দিন থেকেই জ্বর জ্বর ভাব ছিল তার। বৃহস্পতিবার (১৭ জুন) থেকে পুরোপুরি জ্বরে আক্রান্ত তিনি। হালকা কাশিও রয়েছে। বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শে তিনি ওষুধ খাচ্ছেন।

দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা বোট ক্লাব বিতর্কে আলোচনায় আসা পরীমণি জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়েছেন। থানা-পুলিশ, মামলা- ধকল সামলাতে গিয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। পরীমণির ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় তথ্য দিয়ে গত মঙ্গলবার (১৫ জুন) পরীমণি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে হাজির হয়েছিলেন। ওই দিন থেকেই জ্বর জ্বর ভাব ছিল তার। বৃহস্পতিবার (১৭ জুন) থেকে পুরোপুরি জ্বরে আক্রান্ত তিনি। হালকা কাশিও রয়েছে। বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শে তিনি ওষুধ খাচ্ছেন। তার তীব্র শারীরিক কোনো সমস্যা নেই। মানসিক চাপ কমাতে পরী মোবাইল ফোন বন্ধ রেখেছেন।

 

সম্প্রতি বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলার পর পরীমণিকে নিয়ে দেশজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। পরেরদিন সোমবার সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ঢাকা বোট ক্লাবের এন্টারটেইনমেন্ট অ্যান্ড কালচারাল অ্যাফেয়ার্স সেক্রেটারি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমণি।

 

এদিনই নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। মাদক মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি, লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা বর্তমানে রিমান্ডে আছেন।

 

এর মধ্যেই গত বুধবার পরীমণির বিরুদ্ধে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে। সেদিন রাতে গণমাধ্যমকে পরীমণি জানান, তিনি অল কমিউনিটি ক্লাবে গিয়েছিলেন সত্যি, কিন্তু অপ্রীতিকর কোনো ঘটনা ঘটানটি।