রমজান উপলক্ষে রিজেন্সির বিশেষ আয়োজন

রমজান উপলক্ষে রিজেন্সির বিশেষ আয়োজন
রমজান উপলক্ষে রিজেন্সির বিশেষ আয়োজন
সুস্বাদু খাবারের পাশাপাশি প্রিয়জনদের সাথে রিসোর্টে অবসর সময়ও কাটানো যাবে। কাপল প্যাকেজের মূল্য ৬৬৬৬ টাকা ও সাথে মেনু ১৫০০ টাকায় (সেহেরি , ইফতার , ব্রেকফাস্ট , লাঞ্চ)।

প্রতি বছরের মতো এবছরেও রমজানকে ঘিরে ঢাকার পাঁচ তারকা হোটেল ও রিসোর্ট ঢাকা রিজেন্সি-র থাকছে বিশেষ আকর্ষণ। এবছর দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকায়  স্বাস্থ্যবিধি মেনেই সম্মানিত অতিথিদের জন্য থাকছে এই আয়োজন ।  

 

আয়োজনে থাকছে সুস্বাদু খাবার, নতুন অভিজ্ঞতা এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে পরিপূর্ণ সময় কাটানোর সুযোগ। সাথে প্রতি রমজানই ঢাকা রিজেন্সি-র ভক্তদের জন্য এক বিশেষ উপলক্ষ এর সুস্বাদু খাবার ও ইফতারের জন্য।এই আয়োজনে থাকছে আরবীয় এবং দেশীয় খাবার যেমন হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ, ছোলা, পেঁয়াজি, বেগুনি, শাহি হালিম, রেশমি জিলাপিসহ পাওয়া যাবে অনেক ধরনের খাবার , সাথে থাকছে আকর্ষণীয় খাবারের মূল্যে টেক ওয়ে এবং হোম ডেলিভারির সুযোগ ।

 

সুস্বাদু খাবারের পাশাপাশি প্রিয়জনদের সাথে রিসোর্টে অবসর সময়ও কাটানো যাবে। কাপল প্যাকেজের মূল্য ৬৬৬৬ টাকা ও সাথে মেনু ১৫০০ টাকায় (সেহেরি , ইফতার , ব্রেকফাস্ট , লাঞ্চ)। এছাড়াও যেকোনো খাবারের অর্ডারে থাকছে 20% ডিসকাউন্ট।