Skip to content

১লা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | শনিবার | ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সেরা ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর হলেন আয়মান সাদিক

সেইফকিপার-চ্যানেল আই ডিজিটাল মিডিয়া এওয়ার্ডে এবারের ২৩ টি ক্যাটাগরীতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানীত করা হয়েছে।

 

এরমধ্যে দেশের ফেসবুকের শ্রেষ্ঠ কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে পুরষ্কারে সম্মানীত হলেন টেনমিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক।

 

এবারের এওয়ার্ডের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক এমপি। চলতি বছরের চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর উপর ভিত্তি করে সম্মাননা ও অ্যাওয়ার্ড দেয়া হয়। যেখানে জুরি বোর্ডের রায়ে নির্বাচিত হয়েছে শ্রেষ্ঠ চলচ্চিত্র, নাটক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী।দুটি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ মোট ২৩টি ক্যাটাগারিতে দেয়া হয়েছে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’।

 

রবি ১০ মিনিট স্কুলের ওয়েবসাইট লিংকঃ  https://10minuteschool.com/

আয়মান সাদিকের ওয়েবসাইট লিংকঃ https://aymansadiq.com/me/

 

পুরষ্কারজয়ী আয়মান সাদিক বলেন, "আসলে যেকোনো অর্জনই ভীষন আনন্দের। আমাদের দেশের প্রেক্ষাপটে এধরণের আয়োজনের জন্য বড় সাধুবাদ অবশ্যই আয়োজকদের এবং এই অর্জন আমাদের সারাদেশের শিক্ষার্থীদের জন্যেও বড় সুখবর।" আয়মান সাদিক এরআগে দ্যা কুইন্স ইয়াং লিডার্স এওয়ার্ড, ফোর্বস থার্টি আন্ডার থার্টি তে স্বীকৃতি অর্জন, বেসিস আইসিটি পুরষ্কারসহ অসংখ্য স্বীকৃতি পেয়েছেন। তার প্রতিষ্ঠিত স্কুল দেশজুড়ে অসংখ্য মানুষকে করে চলেছে বিভিন্নভাবে সহায়তা। এওয়ার্ডে এ বছর লাইফ টাইম অ্যাচিভমেন্ট ফর ডিজিটাল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং শ্রেষ্ঠ ফ্রন্টলাইনার অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছেন এয়ার ভাইস মার্শাল জনাব মো. মফিদুর রহমান।