Skip to content

২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে সঙ্গীকে কি উপহার দেবেন?

ভালোবাসা দিবস একদম নাকের ডগায়।  শহরের অলি গলি গুলো রঙিন হয়ে উঠবে ভালোবাসার মায়ায়। প্রেমিক প্রেমিকার ভালোবাসা উদযাপনে জমে উঠবে শহরতলী। এমন একটা বিশেষ দিনে প্রিয়জনকে কিছু প্রিয় স্মৃতি তো উপহার দেওয়াই যায়।  হ্যাঁ উপহার,  উপহারের চেয়ে ভালো স্মৃতি আর কি হতে পারে!  কি, ভাবছেন কি উপহার দেবেন প্রিয়জনকে? এমনকিছু যেটা রোজ আপনার কথা মনে করিয়ে দেবে, কিংবা যা প্রিয় তালিকায় ভীষণ যত্নে আগলে থাকবে ঠিক আপনাদের সম্পর্ক, প্রেমের মত। তবে ভাবনা আর নয়। আমরা আপনাকে আইডিয়া কি কি উপহার প্রিয়জনকে দিয়ে তার হাসির মালিকানা পেতে পারেন। 

 

ম: আপনাদের একসঙ্গে তোলা প্রত্যেকটা ছবি নিয়ে একটি অ্যালবাম তৈরি করুন। এক একটা ছবির নীচে সেই মুহূর্তের কথা ছোট করে লিখে দিতে পারেন বা ভালোবাসার মেসেজও লিখতে পারেন। এমন একটি উপহার নিঃসন্দেহে   আপনার সঙ্গীর সবথেকে প্রিয় জিনিস হতে পারে। 

ঘড়ি: ভ্যালেন্টাইন ডে উপলক্ষে আপনার সঙ্গীকে সুন্দর ঘড়ি দিতে পারেন। সেক্ষেত্রে সে কেমন ঘড়ি পছন্দ করে তা কোনোভাবে জানার চেষ্টা করুন এবং তার পছন্দমতো উপহার দিন। এতে আপনার সঙ্গী খুব খুশি হবে। 

কফি মগ: আপনার সঙ্গী যদি চা বা কফি খেতে পছন্দ করে তবে তাকে সুন্দর কফি মগ উপহার হিসেবে দিতে পারেন। আজকাল ইচ্ছেমত ডিজাইন করিয়ে নেওয়া কফি মগ পাওয়া যায়। কফি মগে আপনি ভালবাসার মেসেজ লিখে বা আপনাদের কোন সুন্দর ছবি মগের গায়ে ছাপিয়ে উপহার দিতে পারেন। এতে সঙ্গী খুশি তো হবেই বরং প্রতিবেলায় কফি খাওয়ার সাথে সাথে এই সুন্দর মুহূর্তটিকেও মনে করবে। 

ল্যাপটপ ব্যাগ: ল্যাপটপ রাখার জন্য সুন্দর টেকসই ল্যাপটপ ব্যাগ দিতে পারেন। আজকাল এগুলো অনলাইনেই পাওয়া যায়। 

ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন: উপহার হিসেবে ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন দিতে পারেন। এখন এগুলোর জনপ্রিয়তা খুব বেশি। যদি আপনার সঙ্গী গান শুনতে খুব ভালবাসে বা ইলেকট্রনিক্স জিনিস তার খুব পছন্দের হয়, তাহলে তার জন্য ভালো উপহার হল ব্লুটুথ ইয়ারফোন বা ওয়্যারলেস হেডফোন। বেড়াতে, কাজের মাঝে বা যাতায়াতের পথে এই হেডফোন বা ইয়ারফোনের কোন তুলনা নেই। আর এগুলি বহন করাও বেশ সহজ। 

ফোনের ব্যাক কভার: মোবাইল ফোন এখন দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। কিন্তু অনেক সময় তাড়াহুড়োতে হাত থেকে ফোন পড়ে গিয়ে ভেঙে যায়। যার জন্য ব্যাক কভার ব্যবহার করি আমরা। অনেকের আবার এই ডিজাইনার ব্যাক কভারের প্রতি থাকে ফ্যাসিনেশনও। তাই  সঙ্গীকে একটি টেকসই ডিজাইনার ব্যাক কভার কিনে দিতে পারেন। এখন আবার অনেকে ফোনের কভারে নিজের পছন্দমতো নানা ডিজাইন করে থাকেন, আপনিও এতে সুন্দর কোন ডিজাইন করে দিতে পারেন। 

স্টোরি বুক: বইয়ের থেকে সেরা উপহার কিছু হয়না।আপনার সঙ্গী যদি বইপ্রেমী হয়, তবে কি দেবেন না দেবেন তা ভাবার দরকারই নেই।  তাকে বরং আপনি নিশ্চিন্তে  ভালো উপন্যাস বা গল্পের বই উপহার দিন। সে যে ধরনের বই পড়তে পছন্দ করে সেই অনুযায়ী উপহার দিন। বইপ্রেমী সঙ্গী বই পাওয়ার মত খুশি অন্য কিছুতেই হয়না।