Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হলেন পিয়া জান্নাতুল!

বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা পিয়া জান্নাতুলের জীবনে সম্প্রতি এসেছে এক মাহেন্দ্রক্ষণ। গত রবিবার বেলা ৩টা ৪৭ মিনিটে মা হয়েছেন তিনি। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা এবং সন্তান দুজনেই সুস্থ আছে। পিয়া জান্নাতুলের স্বামী ফারুক হাসান সামির এই খুশির খবরটি নিশ্চিত করেছেন। ফারুক জানান, এই মুহূর্তে তাঁরা সন্তানের ছবি প্রকাশ করতে চান না। 

বাবা হওয়ার অনুভূতি জানিয়ে ফারুক বলেন, ‘আসলেই খুবই ইমোশনাল মুহূর্ত। যখন বাচ্চাটাকে আমার কোলে দিল, ও তো আমাকে দেখেই একটা চিৎকার দিল (কান্না করল)। আমি ওর হার্টবিট ফিল করলাম। ও খুবই অ্যাক্টিভ। এই কাঁদছে, হাত পা ছুড়ছে। খুব মিষ্টি দেখতে হয়েছে। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। কি যে ভালো লাগছে আর ভয় ভয় লাগছে। আমরা ওর নাম ঠিক করেছি অ্যারিস হাসান। আমি শিওর, অ্যারিস পিয়ার মতোই দুষ্টু হয়েছে।’

উল্লিখিত, নানা প্রতিবন্ধকতা পেরিয়ে সবাইকে অবাক করে দিয়ে ‘মিস বাংলাদেশ ২০০৭’ হয়েছিলেন পিয়া। সেই হল শুরু। কলেজে পড়ার সময়ই বড় বড় সব ফ্যাশন হাউস ও ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। আইনজীবী হওয়ার স্বপ্ন ছিল তার। পরবর্তীতে ঢাকার লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ থেকে আইন বিষয়ে পড়াশোনা শেষ করেছেন। ২০১৩ সালে ইন্ডানিয়ানা প্রিন্সেস মুম্বাইতে সেরা সুন্দরীর মুকুট ওঠে তার মাথায়। 

২০১৭ ও ২০১৮ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করেন পিয়া। এই কাজের ধারায় আইসিসি ২০১৯ ক্রিকেট ওয়ার্ল্ড কাপেও উপস্থাপনা করতে দেখা গেছে লন্ডনের মাঠে। ২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দার খাতা খোলেন তিনি। এরপর তাকে বেশ কিছু সিনেমা, নাটক ও সংগীত চিত্রে দেখা গেছে। ২০১৪ সালে ফারুক হাসান সামিরকে বিয়ে করেন জান্নাতুল পিয়া।
মডেলিং, অভিনয়, উপস্থাপনা, আইনজীবী ও ব্যবসায়ীর পাশাপাশি পিয়া জান্নাতুলের নতুন পরিচয়ে ‘মা’ –ও সংযোজন হল।

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ