Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

সাদামাটা ব্যক্তিত্বের এক অভিনেত্রী!

সাই পল্লবী। একজন  ভারতীয় অভিনেত্রী। কিন্তু বাকি সব ভারতীয়  অভিনেত্রীদের মতো জাঁকজমকপূর্ণ ভাবে  নয় বরং সাদামাটা ব্যক্তিত্ব দিয়ে খুব অল্প সময়ে কোটি মানুষের মন জয় করে নিয়েছেন তিনি।

 

সাদামাটা ব্যক্তিত্বের এক অভিনেত্রী!

উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। মুখে লাল ব্রণের দাগ। এতোটা সাদামাটা ভাবে  এর আগে কেউ বড় পর্দায় এতটা আলো ছড়াতে পারেননি। ধীরে ধীরে পর্দায় আলো ছড়ানো সেই পল্লবীই হয়ে উঠেছেন অসংখ্য দক্ষিণ ভারতীয় নারীর অনুপ্রেরণা। 

 

Untitled-2

২০১৫ সালে তার প্রথম ছবি মুক্তি পাওয়ার পরের বছর কোচি টাইমস জরিপ অনুযায়ী , সে বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত নারী ছিলেন সদ্য সিনেমা অঙ্গনে পা রাখা এই নায়িকা। সেই প্রতিবেদনে বলা হয়েছিল, ‘সিনেমা ইন্ডাস্ট্রি যখন মেকআপ ছাড়া চলতেই পারে না, স্যালন স্ট্রেইট হেয়ার অ্যান্ড প্যানকেক মেকআপ ছাড়া যখন শট ওকে হচ্ছে না, সেই সময় সাই পর্দায় এলেন তার কোঁকড়া চুল আর মুখের ব্রণের দাগকে সঙ্গী করে। প্রায় মেকআপ ছাড়া শট দিলেন আর জয় করলেন।’

বড় পর্দায় কাজ করতে যেখানে প্রধানত দরকার গ্ল্যামার আর চাকচিক্যময় ভাব সেখানে এতোটা সাদামাটা ভাবে কিভাবে গ্রহণযোগ্যতা পেলো তিনি৷ আর এতো কম সময়ে এতো জনপ্রিয়তাই বা এলো কিভাবে।  শুরু হয়ে গেলো তাকে নিয়ে গবেষণা।

 

সাদামাটা ব্যক্তিত্বের এক অভিনেত্রী!

‘প্রেমাম’ সিনেমার মালার, ‘কালি’র অঞ্জলি বা ‘ফিদা’র ভানুমতি প্রত্যেকটি চরিত্রই যেন কেবল বড় পর্দার চরিত্র নয়। মনে হচ্ছিলো তারা একেকজন একেবারেই আটপৌরে ভারতীয় নারী। তার গ্রহণযোগ্যতা নিয়ে গবেষণায় ভারতের চলচ্চিত্র সমালোচকেরা একমত হয়ে এমন সিদ্ধান্তেই পৌঁছেছেন। 

 

সাদামাটা ব্যক্তিত্বের এক অভিনেত্রী!

আর তার জনপ্রিয়তার হিসেবটা মিলাতে গিয়ে এমন এক ধারনা পাওয়া যায় যে, সাই পল্লবীকে মেলানো যাবে না আর দশটা তারকার সঙ্গে। তাই দর্শকের সঙ্গে তার সম্পর্ক হয়েছে সরাসরি। দর্শক তাকে তারকা হিসেবে নয়, তাদের একজন হিসেবেই আপন করে নিয়েছেন।

 

সাদামাটা ব্যক্তিত্বের এক অভিনেত্রী!

এমবিবিএস ডিগ্রি ফেলে রেখে সিনেমায় এসেছিলেন সাই পল্লবী। দর্শকদের ভালোবাসাই প্রমাণ করে এ পেশায়  বেশ অনেকটাই সফল তিনি। 

 

সাদামাটা ব্যক্তিত্বের এক অভিনেত্রী!

বর্তমানে তার দুটি ছবি রয়েছে মুক্তির দোরগোড়ায়। ‘ভিরাতা পারভাম’ নামের ছবিটি মুক্তি পাবে এপ্রিলের ৩০ তারিখ।  যেখানে পল্লবিকে দেখা যাবে ‘বাহুবলী’র বল্লালদেব রানা দাগ্গুবতির সঙ্গে। এখানেও তিনি হবেন এক সাধারণ মেয়ে, মৌনিকা।  আর অন্যদিকে নাগা চৈতন্যর সঙ্গে সাই পর্দায় দেখা দেবেন ‘লাভ স্টোরি’ সিনেমায়। এই প্রেমকাহিনী দেখতে দর্শকদের অপেক্ষা করতে হবে ১৬ এপ্রিল পর্যন্ত।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ