Skip to content

৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পূর্ণতা পেলো একযুগের ভালোবাসা!

বছরের শুরুতেই বলিউডে বিয়ের আমেজ। সাত পাকে বাঁধা পরলেন বলিউডের হার্টথ্রোব অভিনেতা বরুণ ধাওয়ান। ২০ বছরের বন্ধুত্ব এবং ১৪ বছরের প্রেমের পর অবশেষে গাঁটছড়া বাধলেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল।

 

অনেকদিন থেকেই শোরগোল চলছিলো তার বিয়ে নিয়ে। অনেকটা চুপিসারেই সারতে চেয়েছিলেন বিয়ের অনুষ্ঠান।  কিন্তু  শত চেষ্টা করলেও  অনেক খবর প্রকাশ হয়েই পড়েছিল। 
কবে বিয়ে কোথায় বিয়ে কখন বিয়ে সব কিছুই প্রকাশ হয়েছিল বিয়ের আগে। এমনকি বিয়েতে অতিথির সংখ্যা কত হবে, কারা নিমন্ত্রিণ পেলেন কারা পেলেননা কোন কিছুই গোপন করা যায়নি মিডিয়ার থেকে। 

 

তাই হিসেব মতো ২৪ জানুয়ারি দুপুর থেকেই বরুণ-নতাশার বিয়ের ছবি দেখতে মুখিয়ে ছিল বরুণ ভক্তরা।  শেষে রাত এগারোটা নাগাদ ভক্তদের অপেক্ষার অবসান ঘটলো । সামাজিক পাতায় বিয়ের ছবি প্রকাশ করলেন অভিনেতা নিজেই । রূপালি পোশাকে বরুণ আর নতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। ক্যাপশনে লিখলেন  ‘আজীবন ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’

 

আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে  ঘেরা এক রিসোর্টে সূর্যাস্তকে সাক্ষী রেখে পরিণয় পেলো তাদের দীর্ঘ একযুগেরও বেশি সময়ের ভালোবাসা। এ কাহিনীও নেহাত কোন সিনেমার থেকে কম নয়।  

 

বলিউডের এই তরুণ অভিনেতার ভক্ত সংখ্যা বিপুল।  তাই বরুণের বিয়ে নিয়ে সোশাল মিডিয়া জুড়ে  নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করছেন ভক্তরা। সকাল থেকেই টানা টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ নতাশার বিয়ে। 

 

বিয়ে নিয়ে বরুণের পরিবারের অতিরিক্ত রাখঢাক মাঝে মধ্যেই প্রশ্ন তুলছিল খবরটির সত্যতা নিয়ে।  বিগত কিছুদিন ধরেই উঠে আসছিল নানা খবর। যার ফলে বাতাসে ভেসে বেড়াচ্ছিলো নানা জল্পনা – কল্পনা। শেষে রবিবার রাতে  সব চর্চার অবসান ঘটিয়ে নিশ্চিত হয়েছে এই অভিনেতার বিয়ের খবর।