Skip to content

১লা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | শনিবার | ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঘরে এলো নতুন অতিথি

গত আগস্টে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘরে নতুন অতিথি আশার আগাম বার্তা দিয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। অবশেষে গতকাল সোমবার আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে কন্যাসন্তান আগমনের সুখবর দিয়ে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন ইন্ডিয়ান ক্রিকেটের ব্যাডবয়খ্যাত বিরাট কোহলি।

 

কোহলি তার পোস্টের মাধ্যমে আরো জানিয়েছেন , মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। এর সাথে তাদের ভক্ত ও সমর্থকদেরও পাশে থাকার জন্য ধন্যবাদ জানান তিনি। কিছুদিন আগেই স্ত্রীর পাশে থাকার জন্য  অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দেশে ফিরেছেন কোহলি। খেলা হয়নি টেস্ট সিরিজও। 

২০১৭ সালে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন ভারতের ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বন্ধু ও পরিবারের লোকজনদের নিয়ে ইতালির মিলানে বিয়ে করেছিলেন তারা। বিয়ের তিন বছরের মাথায় প্রথম সন্তান এলো তাদের ঘরে।  

এর আগে ২০২০ এর ২৭ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি ও আনুশকা দুজনেই নিজেদের অফিশিয়াল একাউন্টে নিজেদের একটি ছবি পোস্ট করে জানান ' এখন থেকে আমরা তিনজন, আসবে জানুয়ারি ২০২১'। অবশেষে গতকাল ১১ জানুয়ারি জন্ম নিলো তাদের সন্তান।  প্রথমবারের মতো বাবা-মা হলে বিরাট- আনুশকা। নতুন বছরে নতুনভাবে সেজে উঠলো এই দম্পতির জীবন।