Skip to content

৯ই জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চমক হাসানের নতুন চমক

চমক হাসান জনপ্রিয়তার দিক থেকে আলোচিত একজন মানুষ। গণিত ও বিজ্ঞান শেখার আনন্দ ছড়িয়ে দিতে কাজ করেন অনলাইনে। বিশ্বাস করেন পড়তে হবে মজা নিয়ে। আনন্দ মজার ছলে পড়ানোর সূত্র কে ভালোবেসে হাজার হাজার ছাত্র ছাত্রী দূর করেছেন গণিত ও বিজ্ঞানের ভয়। 

তবে এবার চমক হাসানের চমক লেখাপড়ায় নয়। বরং অন্য জায়গা। অঙ্ক ভাইয়া নামের পরিচয়ের বাইরে এবার অন্য পরিচয়ে পরিচিত হতে যাচ্ছেন এই জনপ্রিয় মানুষটি। সঙ্গীত পরিচালক হিসেবে আত্মপ্রকাশ অনেক আগেই করেছেন এই মানুষটি। এবার সিনেমার জগতে পা রাখলেন চমক হাসান। 

কলকাতার ‘বাবা, বেবি ও…’ সিনেমায় সংগীত পরিচালনা করছেন তিনি। যীশু সেনগুপ্ত অভিনীত এ সিনেমাটি পরিচালনা করছেন অরিত্র মুখার্জি। চমক হাসানের সঙ্গে কাজ প্রসঙ্গে 'বেলা শেষে' , 'প্রাক্তন' খ্যাত শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলেন, “এটা আনন্দের যে, চমক হাসানের মতো একজন মানুষ আমার ছবির সংগীতায়োজন করছেন। গণিতে যেমন তিনি পারদর্শী, গানেও তেমন। আমি তো তাকে বলব, ‘বাংলাদেশের শকুন্তলা দেবী’। চমক সত্যিই জিনিয়াস।”

একাকী এক বাবার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। নতুন বছরের ২০ মার্চ থেকে ছবিটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে বলে জানা যায়।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ