Skip to content

২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আজ ফাইনালে মাঠে নামবে পুলিশ-আনসারের মেয়েরা

ওয়ালটন প্রথম জাতীয় নারী ডিউবল প্রতিযোগিতা-২০২০ এর ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ আনসার এবং বাংলাদেশ পুলিশ। 

 

শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রথম সেমিফাইনালে ৮-১ গোলের ব্যবধানে  নসরুল হামিদ স্পোর্টস একাডেমিকে হারিয়ে নিজেদের ফাইনালের টিকিট নিশ্চিত করে বাংলাদেশ আনসার । দ্বিতীয় সেমিফাইনালের ম্যাচে  বাংলাদেশ পুলিশ ৭-২ গোলে ডিউবল ট্রেনিং সেন্টারকে হারিয়ে ফাইনালে ওঠেন।

 

আজ  মঙ্গলবার দুপুরে ফাইনালে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ  আনসার ও বাংলাদেশ  পুলিশ। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ও রানার্স-আপ দলের জন্য রয়েছে ট্রফি ও মেডেল । আর তৃতীয় স্থান অর্জনকারী দলকে দেওয়া হবে ট্রফি। এবারের প্রতিযোগিতায় অংশ নিয়েছিলো ৮টি দল: বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ আনসার, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, শেখ রাসেল একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। এবং এদের মধ্যে ফাইনালে পৌছান বাংলাদেশ আনসার এবং বাংলাদেশ পুলিশ। 

 

ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিডিয়া পার্টনার আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ আনসারের ডিরেক্টর (স্পোর্টস অ্যান্ড কালচার) মোহাম্মদ সেরাজুর রহমান ভুঁইয়া। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি আহমেদ আসিফুল হাসান।

 

উক্ত প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।