Skip to content

২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফরচুন বরিশালের পার্টনার হলো সদাগর.কম

আজ ২৪ নভেম্বর শুরু হওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টের দল ফরচুন বরিশাল এর সাথে অফিসিয়াল পার্টনার হিসেবে যুক্ত হলো দেশের বি২বি হোলসেইল মার্কেটপ্লেস সদাগর.কম।গতকাল প্রতিষ্ঠানটির ফেসবুক পাতায় ঘোষনাটি আসে।

সদাগর.কমের সিইও আরিফ চৌধুরী অনন্যা প্রতিবেদককে বলেন, "আমরা অনেক আনন্দিত মুজিব শতবর্ষের এই সময়ে দেশের সবচেয়ে জনপ্রিয় খেলা ক্রিকেটের একটি বড় উৎসবে যুক্ত হতে পেরে। আশা করছি আমাদের দল দারুণ কিছু করবে। সদাগর.কম সবসময়ই এধরণের বিষয়ে সাথে আছে প্রথম থেকে।"

সম্প্রতি ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে ফরচুন বরিশালের পরিচিতি, লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে দলটির খেলোয়াড় ও কর্মকর্তাদের মুখে এমন কথাই উচ্চারিত হয়েছে সেরা খেলার প্রত্যয়।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটিতে খেলবেন ক্রিকেট তারকারা। বাংলাদেশ দলের পেসার তাসকিন লোগো, জার্সি উন্মোচন ও পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত থেকে বলেছেন, 'এমন একটি টুর্নামেন্টে খেলতে উন্মুখ হয়ে আছি। আশা করি জমজমাট একটি টুর্নামেন্ট খেলবো। ঢাকার ছেলে হয়েও ঢাকায় খেলার সুযোগ হয়নি। পেশাদার ক্রিকেটার হিসেবে যেকোনও দলেই খেলতে প্রস্তুত। আশা করি শিরোপার লড়াইয়ে আমরা খুবভালো ভাবেই লড়তে পারবো।'দলটির চেয়ারম্যান মিজানুর রহমান দলটিকে নিয়ে শিরোপার জন্য লড়তে চান, 'আমরা প্রথমবারের মতো ফ্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হয়েছে। আমার ইচ্ছে আছে ভবিষ্যতে ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকার। এবার আমরা যেমন দল গড়েছি, তাতে করে চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে থাকবো বলে আশা রাখি।'

ফরচুন বরিশাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম, পারভেজ ইমন। প্রধান কোচ: সোহেল ইসলাম সহকারী কোচ: গোলাম মুর্তজা ম্যানেজার: হাসিবুল হোসেন শান্ত,  ট্রেনার: ইফতেখারুল ইসলাম ইফতি ফিজিও: জয়