Skip to content

৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ধর্মপাশায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে আসামি গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশায় এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে সনদ আদিত্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২০ অক্টোবর উপজেলার জয়শ্রী ইউনিয়ন এলাকায় এক কিশোরীকে(১৬) ঘরে ঢুকে ধর্ষণ করে সনদ আদিত্য (৩০)।জানা যায়, মেয়েটি ঘটনার দিন দুপুরে তার চাচার বাসায় ঘুমিয়ে ছিল। চাচাসহ পরিবারের অন্য সদস্যরা বাড়ীতে ছিলেন না। সুযোগ বুঝে আসামি সনদ আদিত্য বাসায় প্রবেশ করে মেয়েটিকে ধর্ষণ করে। 

পরে গত শুক্রবার মেয়েটি নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্মপাশা থানায় মামলা করেন। এদিকে ঘটনার পরপর বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য মৃণাল সরকারের বিরুদ্ধে। 

ধর্ষিতার বাবা ও ধর্ষিতা নিজে জানান, মৃণাল সরকার বিষয়টি প্রকাশ না করার জন্য বলেন। পরে এলাকাতে বিষয়টি ছড়িয়ে গেলে মেয়েটি মামলা দায়ের করে। এ বিষয়ে মৃণাল সরকার সবকিছু অস্বীকার করে বলেন, মেয়েটি ও সনদ আদিত্যের মধ্যে ফোনালাপ নিয়ে তাদের পারিবারিক কলহ হলে তিনি সেটার নিষ্পত্তি করেন। 

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ধর্ষিতাকেও ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। আর মৃণাল সরকারের ব্যাপারে তদন্ত চলছে বলেও জানান পুলিশ।