Skip to content

২০শে ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পুত্র সন্তান নয় বলে বাবার হাতে কন্যা শিশু নিহত

নারায়ণগঞ্জের রুপগঞ্জে পুত্র সন্তান হয়নি বলে ক্ষোভে ২৬ দিনের কন্যা সন্তানকে কোলে তুলে নিয়ে আছড়ে ফেলে মেরে ফেলেন পাষণ্ড পিতা।

২১ নভেম্বর রোজ শনিবারে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও দক্ষিণপাড়াগাঁও এলাকায় এই নির্মম ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকেই শিশুটির পাষণ্ড পিতা পলাতক। 

বছর দুয়েক আগে দক্ষিণপাড়াগাঁও এর হারুনুর রশিদের মেয়ে খাদিজা আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় পার্শ্ববর্তী মাছিমপুর হাওলিপাড়া এলাকার কামালের সাথে। বিয়ের পর থেকেই কামাল শ্বশুর বাড়ীতে বসবাস করে আসছে। খাদিজা গর্ভবতী হলে কামাল প্রথম থেকেই পুত্রসন্তান আশা করছিলেন। কিন্তু খাদিজা জন্ম দেয় একটি ফুটফুটে কন্যা সন্তানের। মেয়ের নাম রাখেন মিম। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন পাশবিক পিতা কামাল। স্ত্রী খাদিজার সাথেও দুর্ব্যবহার করতে শুরু করেন। জানা যায়, ঘটনার দিন দশেক আগেও কামাল শিশু কন্যাকে মারার চেষ্টা করে। 

ঘটনার দিন ভোরে ছোট্ট মিম কান্না শুরু করলে তার পাষণ্ড পিতা তাকে ঘরের মেজেতে আছড়ে ফেলে। মেয়েটি তৎক্ষনাৎ মৃত্যুবরণ করে। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে মেয়েটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ জানায় মেয়েটির হত্যাকারী পলাতক পিতাকে গ্রেফতারের চেষ্টা করছেন তারা। এমনকি মেয়েটির মা নিজে বাদী হয়ে মামলা দায়ের করবেন বলেও জানান।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ