Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেকর্ড পরিমাণ আয় ‘জওয়ান’ এর

বক্স অফিস তোলপাড় চলেছে শাহরুখ খানের ‘জওয়ান’। গত ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী দশ হাজার পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। এটলি কুমার পরিচালিত এ সিনেমাটি ভারতীয় বক্স অফিসে রেকর্ড করেছে। এমনকি ‘গদর টু’, ‘পাঠান’, ‘বাহুবলি টু’ সিনেমার রেকর্ড ভঙ্গ করল ‘জওয়ান’। ভারতে মুক্তির একদিন পর ‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। প্রথম দিন থেকে ২৫৩টি করে শো চলছে, যা ছিল রেকর্ড। কিন্তু দর্শকদের চাপে পড়ে হল সংখ্যা বাড়ান হলেও এখন টিকেটের জন্য অপেক্ষা করতে হচ্ছে দর্শকদের।

ভারতে বেশ কিছু সিনেমা মুক্তি পেলেও ‘জওয়ান’ শীর্ষে। এখনো ১ হাজার ৫০০টির মতো সিনেমা হলে চলছে ‘জওয়ান’। এখন পর্যন্ত সিনেমাটি প্রায় ছয় কোটি রুপির বেশি আয় করে। সব মিলিয়ে সিনেমাটির আয় ও রেকর্ডগুলো জেনে নেওয়া যাক। তবে এখনো পর্যন্ত ‘জওয়ান’ সিনেমা বিশ্ব কাঁপাচ্ছে।বাংলাদেশ থেকে কত আয় করছে সিনেমাটি, তার সঠিক হিসাব এখনো জানা যায়নি।

হিন্দির পাশাপাশি তেলেগু, তামিল ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়া আরো অভিনয় করেছেন— যোগী বাবু, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা। একটি বিশেষ চরিত্র রূপায়ন করেছেন প্রিয়ামনি। দীপিকা পাড়ুকোন (বিশেষ উপস্থিতি)।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ