Skip to content

১লা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | শনিবার | ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঈদের ফ্যাশনে নতুনত্ব এনেছে সেলাই

সেলাই’র সব আউটলেট থেকে পাওয়া যাবে ঈদের এখন সব সেরা কালেকশন। অত্যাধুনিক পাকিস্তানি পোশাকের বাংলাদেশি লাইফস্টাইল ব্র্যান্ড ‘সেলাই’। এবারের ঈদকে কেন্দ্র করে ফ্যাশনপ্রিয় নারীদের জন্য সেলাই নিয়ে এসেছে দুর্দান্ত সব পোশাক!

চারটি আউটলেটের পাশাপাশি সব স্বাস্থ্য নিরাপত্তা মেনে ঢাকাসহ সারাদেশে অনলাইনের মাধ্যমে সেলাই’র ফেসবুক পেইজ থেকে অর্ডার করলেও গ্রাহকের কাছে পৌঁছে যাবে পছন্দের পোশাকটি।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সেলাই’ এনেছে অরিজিনাল ব্রান্ডের আনইস্টিচ থ্রীপিস ও কুর্তি।সেলাই’র পাকিস্তানি ব্রান্ডগুলোর বাইরে সেলাই’র সিইও রুবাবা আকতার এর নিজস্ব ব্রান্ড ‘কালার লাইফ’ এর সব দৃষ্টিনন্দন ড্রেসও মিলছে সেলাইতে।

বনানীর জি ব্লকে প্রতিষ্ঠানটির আউটলেট ঘুড়ে জানা গেলো, এবারের ঈদ উপলক্ষে পাকিস্তানি ব্র্যান্ড  মারিয়া বি,বারিজ, ইজনিক,রিপাবলিক,গুল আহমেদ,সানা সাফিনায,সাদিয়া আসাদ নুর,সোবিয়া নাজির,জারা শাহজাহান,স্যাফিয়ার,কালামার সহ জনপ্রিয় সব ব্র্যান্ডের কালেকশন পাওয়া যাচ্ছে সেলাইতে।

সেলাইর ম্যানেজিং ডিরেক্টর ও ফ্যাশন ডিজাইনার রুবাবা আকতার বলেন, ঈদ আমাদের অনেক বড় উৎসব। আমরা আমাদের আউটলেটগুলো ছাড়াও অনলাইনে আমাদের পেইজের মাধ্যমে প্রতিদিন অসংখ্য মানুষের কাছে পৌঁছে যায় আমাদের ভালোবাসা।

তিনি আরও বলেন, পাকিস্তানি পোশাকের পাশাপাশি ব্লুবেরী এবং কালারলাইফ নামের দু’টি ব্র্যান্ডের নিজস্ব দুটি ব্রান্ড রয়েছে। এর পাশাপাশিও পুরষদের জন্য এবারের ঈদে পাকিস্তানী পান্জাবীর বিশাল কালেকশন নিয়ে এসেছে সেলাই এর আরেকটি কনসার্ন  আরিজা লাইফ।

সেলাইর আউটলেটে আসা বনানীর এক তরুণীর সঙ্গে কথা হলে তিনি জানান, অথেনটিক পাকিস্তানি ব্র্যান্ডশপের পোশাক দেশে বসে পাচ্ছি সেলাইর মাধ্যমে, সেজন্য সেলাইকে অনেক ধন্যবাদ।

সেলাইর (Shelai)  ঢাকার আউটলেটগুলো- বনানীর জি ব্লকের ৩৫ নাম্বার হাউজ ৭নং রোডে, ধানমন্ডির অর্চার্ড পয়েন্টের ২য় তলায়, গুলশানের পিংক সিটি মার্কেটের ২য় তলায়।