Skip to content

২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

‘স্কুইড গেম’ আতংকে কাঁপছে বিশ্ব!

"স্কুইড গেম সর্বকালের সকল রেকর্ড ছাড়িয়ে যেতে পারে," দক্ষিণ কোরিয়ান ড্রামা 'স্কুইড গেম' নিয়ে ঠিক এমনটাই ভবিষ্যৎবাণী করেছিলেন নেটফ্লিক্সের কো-সিইও। তখন বিষয়টি অনেকেই হালকাভাবে নিয়েছিলেন কিন্তু এখন আর সেটি হালকা ভাবে নেয়ার সুযোগ নেই। এই মুহূর্তে নেটফ্লিক্সে সবচেয়ে আলোচিত কন্টেন্ট হচ্ছে 'স্কুইড গেম'।

২০০০ সালের একটি জাপানি সিনেমা 'ব্যাটল রয়্যাল' থেকে অনুপ্রাণিত এই সিরিজটি। টিকে থাকার লড়াইয়ের গল্প। একটি খেলা খেলতে হয় যা আপাতদৃষ্টিতে শিশুদের খেলা মনে হলেও বাস্তবে তা নয়৷ বাঁচতে হলে প্রতিটি ধাপে উত্তীর্ণ হতে হবে প্রতিযোগীকে, নাহলে নিশ্চিত মৃত্যু। শৈশবের মজার মজার খেলাগুলোকে ভিন্ন রূপ দিয়ে তৈরি এই ডেথ গেমকে মূল থিম ধরেই এগিয়েছে কোরিয়ান এই ওয়েব সিরিজটির কাহিনী।

'স্কুইড গেম' প্রথমে সিনেমা হিসেবে তৈরি হলেও পরে সিরিজ আকারে নেটফ্লিক্সে এসেছে। বিশ্বের নানা দেশে জনপ্রিয়তা পেয়েছে এই সিরিজটি। এমনকি, নেটফ্লিক্স ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় সিরিজের তকমাও লেগেছে স্কুইড গেমের গায়ে। সিরিজটি রিলিজ হওয়ার পর প্রথম সপ্তাহে সিরিজটি আয় করেছে প্রায় সাড়ে তিন মিলিয়ন ডলার। প্রযোজক ধারণা করছেন এই সিরিজের দুই মাসের আয় রেকর্ড বাজেটের 'মানি হাইস্ট' কে ছাড়িয়ে যাবে।

স্কুইড গেমের সিক্যুয়েল নিয়ে বর্তমানে চলছে নানা জল্পনা কল্পনা। কিন্তু নির্মাতা জানিয়েছেন 'স্কুইড গেম ২' তৈরির এখনো কোনো পরিকল্পনা করেননি তিনি। এদিকে 'স্কুইড গেম' এর এই অপ্রত্যাশিত সাফল্যে বেজায় খুশি গল্পের লেখক হুয়াং দং হিউ।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ