Skip to content

৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কারামুক্ত হয়ে উচ্ছ্বসিত পরী! 

টানা ২৬ দিন কারাবন্দী থাকার পর অবশেষে মুক্তি পেল চিত্রনায়িকা পরীমনি। আজ সকাল সাড়ে ৯ টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান তিনি। তবে মুক্তি পেয়ে কালো গাড়িতে মুখ লুকিয়ে কারাগার থেকে বের হননি তিনি৷ বরং সাদা রংয়ের গাড়ির ভেতর থেকে হাত নেড়ে হাসিমুখে  সকলকে শুভেচ্ছা জানিয়ে আবারো আলোচনায় তিনি। 

আজ সকাল থেকেই কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের সামনে পরীমনিকে একনজর দেখতে ভিড় জমান অনেকে। কারগার থেকে বেরিয়ে সাদা গাড়ির মধ্যে থেকে হাত নেড়ে হাসিমুখে শুভেচ্ছা বিনিময় করেন উপস্থিত সকলের সাথে। শুধু তাই নয়, গাড়ি থেকেই সেলফি তুললেন ভক্তদের সঙ্গে। আর এসময় সবথেকে আকর্ষণীয় যে বিষয়টি সবার চোখে ধরা পরে তা হল, তার হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা একটি লাইন, 'ডোন্ট লাভ মি বিচ'।  

বারবার হাত নাড়িয়ে যেন এই বার্তাটি সবার কাছে পৌঁছে দিতে চেয়েছেন তিনি। আর তার এই উচ্ছ্বসিত ছবি এবং ভিডিও মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠে। এর আগে গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন আদেশ দেন।

কিন্তু কারাগারের নিয়ম অনুযায়ী সন্ধ্যা ৬টার মধ্যে কাগজপত্র কারা কর্তৃপক্ষের কাছে না পৌঁছোনোর কারণে গতকাল পরীমনিকে মুক্ত করতে পারেনি কারা কর্তৃপক্ষ। তাই আজ বুধবার (১ সেপ্টেম্বর) সকালে মুক্ত হয়েছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।

প্রসঙ্গত, আগস্টের ৪ তারিখে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। তার ঠিক পরেরদিন বনানী থানায় পরীমনির নামে মাদক মামলা দায়ের করে আদালতে তোলা হয়। সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত চার দিন মঞ্জুর করেন। এরপর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে ছিলেন পরী মনি। এরপর সর্বশেষ উচ্চ আদালতের হস্তক্ষেপে গতকাল মঙ্গলবার পরীমনির জামিন শুনানির দিন ধার্য করা হয়।