Skip to content

২রা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মা হলেন নুসরাত

পুত্র সন্তানের জননী হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরাত জাহান। আজ  বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। এখন মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন।

 

প্রথমদিন থেকেই এই সন্তানকে ঘিরে বিতর্কের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বিতর্ককে পাত্তা না দিয়েই প্রেগন্যান্সির পুরো সময় চুটিয়ে এনজয় করেছেন অভিনেত্রী। নুসরতের এই সিদ্ধান্তে তাঁর পাশে থেকেছেন দেব, মিমি, শুভশ্রী, শ্রাবন্তী, তনুশ্রী ও তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত।

 

নুসরাত জাহানের দাম্পত্য জীবন ও গর্ভধারণ নিয়ে শুরু থেকেই ছিলো বেশ বিতর্কের ঝড়। তিনি ২০১৯ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তুরস্কের বোদরুমে হয়েছিল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।  তবে বছর না ঘুরতেই তারা আলাদা হয়ে যান। অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত ও যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন। স্বামী নিখিলের সঙ্গে দাম্পত্য কলহ, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন এবং মা হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসার পর সংবাদমাধ্যমকে এড়িয়ে যেতেন নুসরাত। 

 

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি। এমনকি নুসরাতের ডেলিভারির সময় হাসপাতালেও দেখা যায় যশকে।