Skip to content

১২ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আছো তুমি অন্তরে’ নাটকে তানভীর সুইটি

আগস্ট মাস বাংলাদেশের শোকের মাস। এই মাসের ১৫ তারিখ বাংলাদেশ তার সর্বকালের সেরা নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে হারিয়েছিল। ভয়াবহ এই দিনটি কেড়ে নিয়েছিল এদেশের স্বাধীনতার মুখ্য নায়ককে।

 

প্রতি বছর আগস্ট মাসকে বলা হয় শোকের মাস। পুরো মাস জুড়ে পালিত হয় শোক। সেই সাথে ১৫ আগস্টকে ঘিরে থাকে দেশের মানুষের হাজারো শ্রদ্ধা। দেশের টেলিভিশন চ্যানেল গুলো বঙ্গবন্ধুর প্রয়াণ দিবস উপলক্ষে তৈরি করে বিভিন্ন নাটক। যাতে অভিনেতা-অভিনেত্রীরাও নিজেদের কলা – কুশলী শ্রদ্ধার্ঘ্য দেন। এবারের ১৫ আগস্টে আসতে চলেছে 'আছো তুমি অন্তরে' নাটক। এই নাটকে অভিনয় করেছেন তানভীর সুইটি। 

 

সম্প্রতি ঈদে এনটিভিতে ময়ূখ বারী নির্মিত স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র 'সাথী' তে নাম ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী সুইটি।

 

'আছো তুমি অন্তরে' শোক দিবসের বিশেষ এই নাটকটির রেকর্ডিং বাংলাদেশ বেতারে শেষ হয়েছে। মোস্তফা মোহাম্মদ আব্দুর রব নাটকটি রচনা করেছেন এবং মনোজ সেনগুপ্ত করেছেন পরিচালনা। ১ আগস্ট অর্থাৎ শোকের মাসের প্রথম দিনই তানভীর সুইটি নাটকের শুটিং-এ অংশগ্রহণ করেন। এছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী তরু মোস্তফা, আরমান পারভেজ মুরাদসহ আরো অনেকে।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ