Skip to content

১২ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনামে চিত্রনায়িকা একা 

একা একজন অভিনেত্রী, মডেল হিসেবে সকলের কাছে পরিচিত। চলচ্চিত্র, টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি কাজ করেছেন বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবে। 

 

মোজাম্মেল হক বকুল পরিচালিত 'রঙিন রাখাল রাজা' সিনেমার মধ্য দিয়েই সিনেমা জগতে প্রবেশ করেন চিত্রনায়িকা একা। ১৯১৯ সালে কাজী হায়াত পরিচালিত 'ধর' ও 'তেজি' সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। মান্না, রুবেল অমিত হাসান, আমিন খান, আলেকজান্ডার বো ও সাকিব খানের সাথে জুটি বেধে অভিনয় করেছেন ৩০ টির ও অধিক সিনেমায়। সর্বশেষ ২০০৮ সালে বাহাদুর সন্তান সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়।

 

দীর্ঘদিন আড়ালে থাকলেও তার নেতিবাচক কাজের জন্য শিরোনামে উঠে আসলেন চিত্রনায়িকা একা। শনিবার বিকেলে অভিনেত্রী একাকে গৃহকর্মী নির্যাতনের অপরাধে রাজধানীর হাতিরঝিল থানায় আটক করে নিয়ে যাওয়া হয়। চিত্রনায়িকা একার বাসায় ছুটা কাজ করতেন হাজেরা বেগম (৩০)। তিনি জাতীয় জরুরি সেবা (৯৯৯) নম্বরে কল দিয়ে অভিযোগ করেন। পুলিশ নির্যাতনে শিকার এই গৃহকর্মীকে উদ্ধার করেন এবং ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেন। গৃহকর্মী হাজেরা বেগমের হাতে ও মাথায় আঘাত রয়েছে। 

 

অভিনেত্রী একাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। সেই সাথে তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল মদ ও পাওয়া যায়। তিনি যে নিয়মিত মাদক সেবন করতেন সেই কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। থানায় ও একা অস্বাভাবিক আচরণ করছিলেন। তার চেহারায় গ্লামারের কোন ছাপ তো ছিলোই না বরং মেজাজ ছিল নিয়ন্ত্রণহীন। চড়াও হচ্ছিলেন কখনও পুলিশের উপর তো কখনও সংবাদকর্মীর উপর। 

 

তবে একা দাবী করছেন তার গৃহকর্মী তাকে ৩০ হাজার টাকার বিনিময়ে ফাঁসানোর চেষ্টা করছে। গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় অভিনেত্রী একাকে হাতিরঝিল থানায় হত্যাচেষ্টা ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ