Skip to content

২১শে ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আইসিটি প্রতিমন্ত্রীর সহধর্মিণীর উদ্যোগে নাটোরে কোভিডের ফ্রি রেজিস্ট্রেশন

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সহধর্মিনী আরিফা জেসমিন কনিকার উদ্যোগে নাটোরের সিংড়া উপজেলার বিভিন্ন স্থানে ফ্রি রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

 

শুকাস ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড এর বোয়ালিয়া বাজারে শুভ, ধুরশনে জয় ও লালোরে আনোয়ার, রিপনের নেতৃত্বে কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকার নিবন্ধনের কাজ চলমান রয়েছে।এছাড়া বিভিন্ন ইউনিয়নে এ কার্যক্রম শুরু হয়েছে। এর আগে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সহধর্মিণী আরিফা জেসমিন কনিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন।তার পোস্টের পর বিভিন্ন স্থানে ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়।

 

তিনি বলেন, "করোনা থেকে নিজেকে এবং পরিবার কে সুরক্ষিত রাখতে ভ্যাক্সিন নেয়া ছাড়া অন্য কোনো উপায় নাই।সাধারণ মানুষদের ভ্যাক্সিন গ্রহণে আগ্রহী করে তোলার জন্য শিক্ষিত ও সচেতন ছাত্র, তরুণ, যুবকদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানাচ্ছি।গ্রামাঞ্চলে বয়স্ক লোকজন অনেকেই হয়ত অনলাইনে রেজিস্ট্রেশন করা ঝামেলা মনে করতে পারেন।সেক্ষেত্রে পরিবারের শিক্ষিত ছাত্র বা যুবকরা রেজিস্ট্রেশন করে দিতে পারেন।এছাড়া ইউনিয়ন ভিত্তিক এবং গ্রামভিত্তিক টিকা পাবার যোগ্য মানুষকে টিকাদানে আগ্রহী করে তুলে রেজিস্ট্রেশনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ জরুরি।"

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ