Skip to content

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্দিরা গান্ধীর বায়োপিক পরিচালনা করবেন কঙ্গনা

ভারতের ইতিহাসে একমাত্র নারী প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী। তাই সর্বদাই ভারতের ইতিহাস টানতে গেলে কেন্দ্রবিন্দুতে রাখতে হবে এই নারীকে। তবে এবার তিনি আলোচনায় ভিন্ন এক কারণে।  বেশ অনেকদিন আগেই জানা যায় ইন্দিরা গান্ধী চরিত্রে অভিনয় করবেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। এবার সে ছবি কঙ্গনা নিজেই পরিচালনা করবেন বলে জানা গেছে। 

বছরের গোঁড়ার দিকেই জানা গেছিলো ইন্দিরা গান্ধীকে নিয়ে নির্মাণ হবে তার বায়োপিক  'ইমার্জেন্সি'।  তখন কঙ্গনা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন ছবিটির পরিচালনা করবেন সাই কবির। তবে বর্তমানে শোনা যাচ্ছে কঙ্গনা নিজেই করবেন এই ছবির পরিচালনা। যদি তাই হয় তবে এটি হবে তার পরিচালিত দ্বিতীয় ছবি। এর আগে ‘মণিকর্ণিকা’ ছিল তার প্রথম নির্মাণ। 

এ বিষয়ে কঙ্গনা বলেন,  ‘দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনের অনেক কিছুই সকলের কাছে অজানা। ‘ইমার্জেন্সি’ সিনেমায় এগুলোকেই তুলে ধরা হবে।’

এছাড়াও তিনি এই ছবিটিকে পরিচালনা করার জন্য সবদিক থেকে তৈরি বলে জানান। তার পরিচালিত প্রথম ছবিও মন ছুঁয়েছিল দর্শকদের। এবার শুধু কঙ্গনার পরিচালনাই নয় দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু  ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনাকে দেখাও।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ