Skip to content

২০শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম: মাহিরা

'রইস' সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। ২০১৭ সালে মুক্তি পায় রইস। শাহরুখ খানের সাথে অভিনয় করে বেশ আলোড়ন সৃষ্টি করে মাহিরা খান। কিন্তু  ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর সর্বভারতীয় চলচ্চিত্র কর্মচারী সংস্থা পাকিস্তানি শিল্পীদের সম্পূর্ণভাবে নিষিদ্ধ করে। এরপর ভারতে কাজ করতে পারেননি কোন পাকিস্তানি শিল্পী।

 

আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম: মাহিরা

সম্প্রতি পাকিস্তানি শিল্পীদের ওপর এ নিষেধাজ্ঞা নিয়ে নিজের মত জানিয়েছেন মাহিরা। তিনি এ ঘটনাকে অত্যন্ত দুঃখজনক বলে মনে করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, অনেকবার ভারতীয় ওয়েব সিরিজের জন্য প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু ভয়ে সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

 

আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম: মাহিরা

মাহিরা আরও বলেন, ‘আমি জানি না, আমার কথা সবাই বুঝতে পারবেন কি না, আমি সত্যিই খুব ভয়ে ছিলাম। আমি অনেক সিরিজে কাজের প্রস্তাব পেয়েছিলাম। গল্পগুলো ছিল বৈচিত্র্যময়। সিরিজগুলো আমি করতে চেয়েছিলাম। এত বড় সুযোগ আমি হাতছাড়া করতে চাইনি। ‘আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম। কাজগুলো না করার জন্য আমার এখন কেবলই আফসোস হয়। পুরো উপমহাদেশের সঙ্গে কাজ করার একটা বড় সুযোগ নষ্ট হয়ে গেল। আবার এ সুযোগ আসবে কি না, কে জানে!’

 

আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম: মাহিরা

রইস সিনেমার মধ্যে দিয়ে ভারতে বেশ জনপ্রিয়তা পায় অভিনেত্রী মাহিরা। ভবিষ্যতে আরও কাজ করার ব্যাপারে বেশ আশাবাদী ছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর আর কোন কাজ করার সুযোগ পাননি তিনি।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ