Skip to content

২রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় ইয়োলোর নতুন আউটলেট

দেশের অন্যতম ফ্যাশন লাইফস্টাইল ব্র্যান্ড ইয়োলো এবার নতুন আউটলেট চালু করলো খুলনায়। গত মঙ্গলবার এক জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে খুলনার সোনাডাঙ্গা মজিদ সরণিতে ১৬ তম আউটলেটটির উদ্বোধন ঘোষণা করে প্রতিষ্ঠানটি। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো ইয়েলোর হেড অব রিটেইল অপারেশনস হাদি এস.এ চৌধুরী, মার্কেটিং ম্যানেজার রায়হান কবির, অপারেশনস ম্যানেজার শাহরিয়ান আহমেদ ও সুমিত তরফদার এবং খুলনার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিশিষ্ট ব্যবসায়ী প্রতিনিধিগণ।

খুলনায় ইয়োলোর নতুন আউটলেট
অনুষ্ঠানে হাদি এস.এ চৌধুরী জানান, খুলনার ফ্যাশন প্রেমিদের জন্য নতুন এক দিগন্ত উম্মোচিত হলো। ঢাকার মত এই স্টোরে মিলবে একদম নতুন কালেকশন। সেই সঙ্গে ইয়োলোর সবধরনের সুযোগ সুবিধা মিলবে খুলনাতেই। মজিদ সরণি কেডিএ জামে মসজিদের ঠিক বিপরীত পাশেই রয়েছে আউটলেটটি। তিন তলা জুড়ে ইয়েলো’র ফ্ল্যাগশিপ এই আউটলেটে সব বয়সী ক্রেতাদের জন্য সর্বাধুনিক ফ্যাশনের পোশাক ও এক্সেসরিজ পাওয়া যাবে।

খুলনায় ইয়োলোর নতুন আউটলেট

ঈদের সকল নুতন কালেকশনই মিলবে নতুন এই আউটলেটটিতে। ইয়োলোর এবারের ঈদ পোশাকগুলোতে আনা হয়েছে প্যাটার্নে নতুনত্ব। পশ্চিমা ধাচের লুকের পোশাকগুলো যে কারো নজর কাড়বে। ছেলেদের সম্ভারে রয়েছে শার্ট, টি-শার্ট, পোলো, ফর্মাল শার্ট, পাঞ্জাবি, জিন্স এবং অধুনিক ফম্ফোট পোশাক। মেয়েদের ফ্যাশনাবল কুর্তি-কামিজ সত্যিই সবার নজর কাড়বে। এছাড়াও থাকছে সালোয়ার-কামিজ, লাক্সারি লন এবং শাড়ির কালেকশন। শিশুদের জন্য রয়েছে স্টাইলিশ এবং ফ্যাশনাবল পোশাকের সম্ভার।

খুলনায় ইয়োলোর নতুন আউটলেট

ঘরের পর্দা থেকে শুরু করে বিছানার চাদর, কুশোন এছাড়াও হোম ডেকর নানা আইটেমও মিলবে নতুন ইয়োলোর এই ফ্ল্যাগশিপ স্টোরটিতে।
 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ