Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

টুইটার অ্যাকাউন্টের পর কাজের সুযোগ হারালেন কঙ্গনা

টুইটার স্থায়ীভাবে বন্ধের পর এবার কাজের সুযোগ হারালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভারতের প্রখ্যাত দুই ফ্যাশন ডিজাইনার  ভবিষ্যতে আর কোনও দিন অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ করবেন না দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু। কঙ্গনার সাথে আগামী বেশ কিছু কাজ বাতিলের ঘোষণা দেন তারা। প্রখ্যাত এই দুজন ফ্যাশন ডিজাইনার তাদের ইনস্টাগ্রামে এই ঘোষণা দেন। এছাড়াও এর আগে কঙ্গনার সাথে যা যা কাজ করেছেন  সেগুলোও যোগাযোগ মাধ্যম থেকে সরিয়ে নেওয়ার কথা জানান আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

 

টুইটার অ্যাকাউন্টের পর কাজের সুযোগ হারালেন কঙ্গনা

 

কঙ্গনা রানাউত ২ মে পশ্চিমবঙ্গের ভোটের ফলাফল ঘোষণার পর টুইট করে তিনি লেখেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি 'বাংলাদেশি আর রোহিঙ্গারা । যা প্রবণতা দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে। আর এর পরেই টুইটার কর্তৃপক্ষ স্থায়ী ভাবে বন্ধ করে দেয় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট । টুইটারের মুখপাত্র জানান দিনের পর দিন টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

 

টুইটার অ্যাকাউন্টের পর কাজের সুযোগ হারালেন কঙ্গনা

 

মূলত এই উস্কানিমূলক টুইটের জন্যই কঙ্গনার সাথে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে এই দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার। মঙ্গলবার বিকেলে একই রকম পদক্ষেপ নিয়েছেন তারা। দু’জনেই তাদের ইনস্টাগ্রামে জানান, আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে।

 

টুইটার অ্যাকাউন্টের পর কাজের সুযোগ হারালেন কঙ্গনা

 

আনন্দ ভূষণ লিখেছেন, ‘আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনও ভাবেই উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করব না’। আর রিমঝিম ডাদু লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ