Skip to content

২১শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

করোনা ভাইরাস পুরো বিশ্ব দাপিয়ে বেড়াচ্ছে প্রায় দেড় বছর ধরে। করোনার প্রথম ঢেউ এর থেকে অনেক বেশি শক্তিশালী রূপে এসেছে দ্বিতীয় ঢেউ।  আর এবারে সবথেকে বেশি ভয়াবহ পরিস্থিতিতে ভারত। দেশটি যেন পরিণত হয়েছে মৃত্যুপুরীতে। এ ঢেউয়ে করোনা হানা দিয়েছে একের পর এক বলিউড তারকাদের ঘরেও। এবার সে তালিকার পাল্লা ভারী করে নাম লেখালেন দীপিকা পাড়ুকোন। 

 

করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

প্রাণঘাতী এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের এই হার্টথ্রোব অভিনেত্রী। পুরো পরিবারের সঙ্গে দীপিকার করোনা আক্রান্ত হওয়ার খবর  নিশ্চিত করেছে  ফিল্ম ফেয়ার ও পিংকভিলা। ফিল্ম ফেয়ার ও পিংকভিলার সূত্রানুসারে জানা যায়, গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকা। তার অবস্থা স্থিতিশীল। তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।  

 

করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

শুধু দীপিকা একাই নন, সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন তিনি।  দীপিকার বাবা ভারতের সাবেক ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন, মা উজালা ও বোন অনিশার করোনা আক্রান্তের কথা নিশ্চিত করেছেন ‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন’ একাডেমির পরিচালক বিমল কুমার। 

 

করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

ভারতের গণমাধ্যমকে তিনি জানান, বেশ কিছুদিন আগে করোনার উপসর্গ দেখা দেয় দীপিকার বাবা, মা ও বোনের। তাদের করোনা পরীক্ষা করানো হয়। তিনজনেরই রেজাল্ট পজিটিভ আসে। বর্তমানে বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসা চলছে দীপিকার বাবার। বাকিরা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ সপ্তাহেই প্রকাশ পাড়ুকোনকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

 

 

এ নিয়ে দীপিকা নিজে মুখ না খুললেও দীপিকার গত সপ্তাহের একটি পোস্ট তাদের করোনা আক্রান্ত হওয়ার ইঙ্গিত দেয় বলে মনে করছেন সকলে। গত সপ্তাহে এক ইনস্টাগ্রাম  পোস্টে দীপিকা লিখেছিলেন, ‘আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হল আমরা আশাবাদী।’

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ