Skip to content

২২শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চতুর্থ মহিলা বীচ ফুটবল টুর্নামেন্ট শুরু ৭ এপ্রিল

কক্সবাজারের লাবনী পয়েন্টে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ৭ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট-২০২১’। কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৬টি দলের অংশগ্রহণে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৮ এপ্রিল পর্যন্ত। সোমবার (২৯ মার্চ) কক্সবাজারে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে।

 

সংবাদ সম্মেলনে জানানো হয় কক্সবাজার জেলার ৬টি দল এই টুর্নামেন্টে অংশ নিবে। দলগুলো হলো- ইনানী, হিমছড়ি, সোনাদিয়া, সেন্টমার্টিন, বাঁকখালী ও মাতামুহুরী।

 

এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘চতুর্থবারের মতো আমরা পৃষ্ঠপোষকতা করছি মেয়েদের এই বিচ ফুটবল টুর্নামেন্টে। গেল কয়েক বছর ধরে স্পোর্টস ট্যুরিজমকে ডেভেলপ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সে লক্ষ্যে বিচ শরীরগঠন প্রতিযোগিতা, বিচ ফুটবল, বিচ টেনিস, বিচ কুস্তি, বিচ ভলিবল, বিচ কাবাডিসহ প্রতি বছর বেশ কিছু প্রতিযোগিতা পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে আয়োজন করে আসছি। নারীর ক্ষমতায়ন ও নারীর অংশগ্রহণে আমরা বিশ্বাসী। নারীরা কেন পিছিয়ে থাকবে? সে কারণে নারীদের টুর্নামেন্টগুলোতে জোর দিচ্ছি। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

 

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ