Skip to content

২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | শনিবার | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

“সর্বজয়া” স্বাবলম্বী নারীদের আয়োজন 

নারী দিবস উদযাপনের অংশ হিসেবে সম্প্রতি রাজধানীর এক অভিজাত হোটেলে পপ অব কালার লিমিটেডের সৌজন্যে  অনুষ্ঠিত হয় ‘সর্বজয়া' শিরোনামে একটি আয়োজন। 

 

সমাজের বিভিন্ন স্তরের কর্মজীবী, পেশাজীবী, ব্যবসায়ী ও উদ্যোক্তা নারীদের সাথে নারী দিবসের আনন্দ ভাগাভাগি করে নিতে এ আয়োজন। এ আয়োজন হতে পারে নারীদের সামনে এগোনোর উৎসাহ এবং অনুপ্রেরণা । উক্ত আয়োজনে নারীদের পেশা, ব্যবসা, উদ্যোগ, স্বাস্থ্য, মানসিক স্বাস্থ্য, আধুনিক জীবনযাত্রার বিভিন্ন ক্ষেত্রে নারীদের অগ্রযাত্রার দিকগুলো বিশেষভাবে তুলে ধরা হয়। সমাজের বিভিন্ন স্তরের প্রতিষ্ঠিত এবং সম্মানিত নারী ব্যক্তিত্বরা তাদের পেশা, ব্যবসায়িক জীবনের বিভিন্ন বৈচিত্র্যপূর্ণ অভিজ্ঞতা নিয়ে কথা বলেন এবং নব্য ব্যবসায়ীদের পরামর্শ দেন। এছাড়াও অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলতে ছিল কুইজ, র‍্যাফেল ড্র এবং  সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্ব। 

 

পপ অব কালার’ বিভিন্ন পেশাজীবী, ব্যবসায়ী, উদ্যোক্তা নারীদের জন্য একটি ভার্চ্যুয়াল কমিউনিটি এবং প্ল্যাটফর্ম। এখানে নারীদের সার্বিক উন্নয়ন এবং অগ্রগতির জন্য বিভিন্ন কার্যক্রম হয় এবং দিক নির্দেশনা দেওয়া হয়। 

 

পপ অব কালারের কর্ণধার টিনকার জান্নাত মিম অনুষ্ঠানটিকে শুধু মিলন মেলা নয়, বরং একটি স্মরণীয় দিন হয়ে থাকবে বলে আশা ব্যক্ত করেন। তিনি বলন, 'যেকোন প্রতিকূলতা, বাধা-বিপত্তি কাটিয়ে আমরা মেয়েরা ঘুরে দাঁড়াতে পারি। তাই আমরাই সর্বজয়া।’