Skip to content

২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | শনিবার | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

উই এর উদ্যোক্তা বিষয়ক মাস্টারক্লাস অনুষ্ঠিত

দেশের জনপ্রিয় উদ্যোক্তা তৈরীর প্লাটফর্ম "উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই)" এর আয়োজনে আজ শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে একটি আন্তর্জাতিক প্রশিক্ষন। উই এর উদ্যোক্তাদের গ্রাহক সেবায় উন্নয়ন নিয়ে এই মাস্টারক্লাসে প্রশিক্ষক ছিলেন হস্টন এর প্রতিষ্ঠান ইনফ্লুয়েন্সী এর প্রতিষ্ঠাতা ও সিইও রবিন স্টারগিস।

 

মাস্টারক্লাসে কিভাবে পণ্য গ্রাহকের কাছে পৌঁছানো যায় , গ্রাহক সন্তুষ্টিতে কাজ করা যায় তা নিয়েও বিশদ আলোচনা করা হয়।" আরআর গ্রুপের সৌজন্যে এই মাস্টারক্লাসে সহযোগী ছিলো সরকারের আইসিটি ডিভিশন এবং এলআইসিটি। এই মাস্টারক্লাসে অনলাইনে প্রধান অতিথি ছিলেন বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইসিটি ডিভিশনের এলআইসিটি প্রজেক্টের পলিসি এডভাইজর সামী আহমেদ, সিল্কক গ্লোবাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিইও সৌম্য বসু, উই এর প্রতিষ্ঠাতা ও সভাপতি নাসিমা আক্তার নিশা, উই এর উপদেষ্টা কবির সাকিব।

 

মাস্টারক্লাসের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, "আমি দীর্ঘদিন ধরে উই এর কার্যক্রম দেখি এবং আমি ব্যক্তিগত ভাবে বেশ আনন্দিত। আমাদের নারীদের এই অগ্রযাত্রায় সরকারও দারুণভাবে পাশে রয়েছেন। আরো বেশী সংখ্যক নারীকে উৎসাহিত করতে হবে যাতে তারা উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠিত হন"। উই প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা বলেন, " উই বর্তমানে সরকারের নেতৃত্বে নারী উদ্যোক্তাদের প্রশিক্ষনসহ নানা বিষয়ে সরাসরি কাজ করছে। দেশের নারীদের পাশে আরো ব্যাপকভাবে পাশে দাঁড়াতেই এই মাস্টারক্লাসগুলো করি আমরা।"