Skip to content

১লা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইক্লাব ওমেন্স ফোরামের উদ্যোগে ই-ক্লাব ওমেন্স ডে উৎযাপন

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইক্লাব ওমেন্স ফোরামের আয়োজনে "ই-ক্লাব ওমেন্স ডে -২০২১" পালিত হয়েছে। ৮ই মার্চ রোজ সোমবার রাজধানীর সিক্স সিজনস হোটেলে সফল কয়েকজন নারী উদ্যোক্তাদের নিয়ে এ দিবস উদযাপন করে ইক্লাব। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী – ৩২৪ সংরক্ষিত সংসদীয় আসনের সদস্য তামান্না নুসরাত বুবলি।

 

উক্ত অনুষ্ঠানে নিজ নিজ কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় কয়েকজন সফল নারীকে অ্যাওয়ার্ড প্রদাণ করে ই-ক্লাব। সেরা কনটেন্ট ক্রিয়েটর হিসেবে শামস আফরোজ চৌধুরী এবং সামাজিক কাজের স্বীকৃতিস্বরূপ আমাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইশরাত করিম ইভকে সম্মাননা প্রদান করে ইক্লাব। এই উইমেন্স ড অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনভয় গ্রুপের পরিচালক শারমিন সালাম, লীজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক এবং স্টাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তামিম মারজান হুদা। এছাড়াও ই ক্লাব গভর্নিং বডি, ইসি কমিটি এবং অন্যান্য স্ট্যান্ডিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন এই আয়োজনে।

 

উক্ত আয়োজনের টাইটেল পার্টনার হিসেবে ছিল ওয়েবস বিউটি সেলুন, গোল্ড স্পন্সর হিসেবে ছিল স্টাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও সিলভার স্পন্সর হিসেবে ছিল মেডিস্টোর, কালার্স বিউটি সেলুন এন্ড মেকওভার স্টুডিও এবং আসিফ এন্টারপ্রাইজ।

 

ইক্লাব ওমেন্স ডে সম্পর্কে ইক্লাব প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান বলেন, আমরা ই-ক্লাব এর পক্ষ থেকে সবসময়ই চেষ্টা করি নারী উদ্যোক্তাদের বিশেষ ভাবে এগিয়ে নিয়ে যেতে, তাদেরকে উৎসাহ দিতেই আজকের এই বিশেষ আয়োজন ।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ