Skip to content

৬ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খেলার পূর্বে করোনা পরীক্ষায় উত্তীর্ণ নারী ক্রিকেট দল

আজ থেকে শুরু হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন পর্ব। অনুশীলন পর্ব শুরুর আগেই খেলোয়াড় সহ সাপোর্ট স্টাফ মোট ৪২ জনের করোনা টেস্টের নমুনা নেওয়া হয়। সকলেরই করোনার রেজাল্ট নেগেটিভ এসেছে। 

 

আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত এই নারী ক্রিকেট দলের অনুশীলন পর্ব চলবে। করোনা পরীক্ষা করে আজ ভোরের ফ্লাইটে সিলেটে পৌঁছান এই নারী ক্রিকেট  দল।  তবে আগামী ২৫ জানুয়ারি আরো একবার সকলের করোনা পরীক্ষা করা হবে বলে জানা যায়। 

 

২৯ সদস্যের এই নারী দলটি মাসব্যাপী ক্যাম্পে ফিটনেস এবং স্কিলের প্রশিক্ষণ নিবে। এমনকি তারা  পাঁচটি সীমিত ওভার অনুশীলন ম্যাচও খেলবে । অনুশীলন পর্বটি দেখাশুনার দায়িত্বে থাকবেন  বাংলাদেশ নারী দলের সহকারী প্রশিক্ষক ফয়সাল হোসেন ডিকেন্স। 

 

অনুশীলন পর্বটির জন্য বাংলাদেশে নারী ক্রিকেট দলের সালমা খাতুন, নিগার সুলতানা, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, লতা মন্ডল, পান্না ঘোষ, সানজিদা ইসলাম, আয়শা রহমান, ফারজানা হক, জাহানারা আলম, নাহিদা আক্তার, রিতু মনি, খাদিজা-তুল কুবরা, ফাহিমা খাতুন, শামীমা সুলতানা, সোবহান মোস্তারি, রাবেয়া, পূজা চক্রবর্তী, মমতা হেনা হাসনাত, সুরায়া আজমিম, নুহাত তাসনিয়া, শারমিন আক্তার সুপ্তা, শারমিন সুলতানা, ইশমা তানজিম, রুবায়া হায়দার ঝিলিক, আকা মল্লিক, ফারিহা ইসলাম তৃশনা, শানজিদা আক্তার মেঘলা, সুমাইয়া আক্তার ক্যাম্পে  ডাক পেয়েছেন।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ