Skip to content

৪ঠা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ ডিসেম্বর আসছে বিশ্বসুন্দরী

'বিশ্বসুন্দরী' নামের মধ্যেই কেমন গ্ল্যামার আর সর্বগুণের আঁচ মিলে। এবারের বিশ্বসুন্দরী এমনই এক গ্ল্যামার কন্যা। যার দেখা মিলবে আগামী ১১ ই ডিসেম্বর। 

ঢাকাই চলচ্চিত্রে 'গ্ল্যামার কন্যা' খ্যাত নায়িকা বলতে পরীমনির মুখটাই ভেসে ওঠে। এবার তিনি নাম লেখালেন বিশ্বসুন্দরীর পাতায়। নাহ পরিচিত সেই বিশ্ব সুন্দরী নির্বাচনের ওয়ার্ল্ড শো তে নয়, বরং চয়নিকা চৌধুরী পরিচালিত নতুন সিনেমা 'বিশ্বসুন্দরী' তে প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। 

পরীমনির বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ। ছবিটি আগামী ১১ ই ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। অনেক দিন আগেই ছবিটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে বলে জানা যায়।
 

পরীমনি ক্যারিয়ারের শুরুতেই সর্বাধিক সংখ্যক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। অনেক ছবিতে কাজ করে বেশ সাড়াও পেয়েছেন। তবে এবারে 'বিশ্ব সুন্দরী' তে মূল চরিত্রে অভিনয় করে আরও অধিক জনপ্রিয় হয়ে উঠবেন বলে আশা করছেন। তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে 'বিশ্বসুন্দরী' অন্যতম হতে যাচ্ছে বলে জানা যায়। 

এদিকে চয়নিকা চৌধুরীর পরিচালিত এটি প্রথম সিনেমা। এর আগে তিনি প্রায় ৪০০ টি একক ও ১৮ টি ধারাবাহিক নাটক পরিচালনা করেন।
 

সিনেমাটিতে পরীমনি ও সিয়াম ছাড়াও অভিনয় করছেন – আলমগীর, ফজলুল রহমান বাবু, চম্পা, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, আনন্দ খালেদ প্রমুখ।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ