Skip to content

১লা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেডিস্টোর এর ব্লাক ফ্রাইডে অফার

স্বাস্থ্য খাতের জাদুর কার্পেট 'মেডিস্টোর ' ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে অনন্য এক সেল ক্যাম্পেইন নিয়ে এসেছে ক্রেতাদের জন্য। দীর্ঘ ৪ বছর যাবত মেডিস্টোর অনলাইন মাধ্যমে ক্রেতাদের দোরগোড়ায় স্বাস্থ্য সুরক্ষার পণ্য পৌঁছে দেয়ার কাজ করছে। এবার ক্রেতাদের কাছে আরো বড় পরিসরে পৌঁছে যাওয়ার মানস থেকে আসন্ন ব্ল্যাক ফ্রাইডেকে কাজে লাগাতে চাইছে কামরুল হাসানের এই প্রতিষ্ঠান।

কামরুল হাসান জানান, কোভিড বেড়েছে আবারও। অন্য রোগব্যাধিও হাত গুটিয়ে বসে নেই। আবার ব্ল্যাক ফ্রাইডেও চলে আসলো। তাই দুইয়ে দুইয়ে চার মেলাতে কষ্ট হয়নি। ইকোনমি প্যাক, ফ্যামিলি প্যাক, সিনিয়র সিটিজেন প্যাক, কোভিড প্রোটেকশন প্যাক নামে চারটা কম্বো প্যাক থাকছে মেডিস্টোরের তরফে। প্রায় ৭০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে এসব প্যাকেজে। সুরক্ষা ও সাশ্রয় দুটোই নিশ্চিত হবে এতে করে।

প্রসংগত, মেডিস্টোর দেশের অনলাইন জগতে হেল্থ ইকুইপমেন্ট নিয়ে কাজ করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অগ্রগণ্য। জার্মান, ইউএসএ ও চীন থেকে সরাসরি আমদানী করা গুনগত মানসম্পন্ন পণ্য নিয়েই কাজ করছে মেডিস্টোর।

কামরুল হাসান আরও যোগ করেন, ব্ল্যাক ফ্রাইডে ওয়েস্টার্ন দেশগুলোতে বেশ পপুলার। বিশেষ করে আমেরিকাতে। তবে, প্রযুক্তির উৎকর্ষের সাথে সাথে এটা এখন আমাদের দেশেও বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে জনপ্রিয়তা বা সস্তা জনপ্রিয়তার জন্য মেডিস্টোর কাজ করতে নারাজ। তাই দামে ছাড় দিলেও মাণে কোন ছাড় থাকছেনা।

দেশের যে কোন প্রান্তের যে কেউ এই সেলে অংশ নিতে পারবেন মেডিস্টোরের নিজস্ব ওয়েবসাইট কাজে লাগিয়ে। প্রয়োজনে মেডিস্টোরের ফেসবুক পেজেও নক করা যাবে নির্দ্বিধায়।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ