Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

উই-এর এন্ট্রারপ্রেনার মাস্টারক্লাসের ৩য় পর্ব অনুষ্ঠিত

তিনি বলেন, আইসিটি ডিভিশন নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নকে প্রাধান্য দেয়৷ উই এর কার্যক্রমকে আমি সাধুবাদ জানাই। এ সময় আরো বক্তব্য দেন এলআইসিটি প্রজেক্টের উপদেষ্টা সামী আহমেদ, উই এর উপদেষ্টা ও সার্চ ইংলিশের প্রতিষ্ঠাতা রাজিব আহমেদ, উপদেষ্টা জাহানুর কবির সাকিব এবং  গ্লোবাল সিল্ক লিমিটেডের সিইও সৌম্য বসু।

 

সংগঠনটি গত জুলাই থেকে প্রতি মাসে আন্তর্জাতিক প্লাটফর্মগুলোর উদ্যোক্তাদের নিয়ে একটি করে সেশন করছে উই। এবারের অনলাইন সেশনটিতে ট্রেইনার হিসেবে জুমের মাধ্যমে যুক্ত হন ইও কাওয়ালী লিমিটেডের সিইও এবং কো-ফাউন্ডার জেমস থিকেট, ইউকের এসএমএস মাইক্রোসিস্টেম লিমিটেডের ডিরেক্টর শারদ কুমার। সেশনটিতে তারা ব্যবসায়ের পরিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে নেয়াসহ কিছু প্রেক্ষাপটে আলোচনা করেন। এ সময় শারদ কুমার বলেন, আমি সত্যিই গর্বিত এমন অদম্য গতিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে  দেখে।

 

৫০০ জনের প্রশিক্ষণার্থী উপস্থিতিতে এই সেশনের পর উই এর ফেসবুক গ্রুপে  বাংলায় সবার জন্য উন্মুক্ত সেশন হয়। সেখানে সেশন নেন থট এর চেয়ারম্যান মাহবুবুল আলম। এ সময় উই এর প্রতিষ্ঠাতা নাছিমা আক্তার নিশা বলেন, উই এখন দেশের নারী উদ্যোক্তাদের প্রাণের জায়গা। আমরা দেশজুড়ে নানা প্রান্তিক এলাকার উদ্যোক্তাদেরও কাছে পৌঁছাতে পেরেছি। আমাদের উদ্যোক্তাদের জন্য এমন সেশন করতে পারাটা আমার জন্যেও অনেক আনন্দের।

 

আইসিটি মন্ত্রণালয়ের সহায়তায় উই এর এই আয়োজনটি প্রতি মাসে একবার অনুষ্ঠিত হবে।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ