Skip to content

৬ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাশিফল

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল) : প্রেমভাগ্য ভালো, তবে অর্থভাগ্য ভালো নয়। রোগমুক্তির সম্ভাবনা 
আছে। এ-পক্ষে আপনার পরিবার থেকে কিছু খারাপ সংবাদ আসবে। অফিসে গোলমাল বাঁধবে, তবে আপনার তাতে নাক না গলানোয় ভালো।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : হিসাবের ভুলে কর্মক্ষেত্রে গোলযোগ হতে পারে। অপ্রিয় ভাষণ থেকে বিরত থাকতে না পারলে বিপদ। প্রবল দুঃখবোধ থেকে মনে অবসাদ আসতে পারে। প্রেমযোগ নেই।

মিথুন (২২ মে-২১ জুন) : চাহিদা না কমাতে পারলে হতাশা আসতে পারে। ঋণশোধের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। সমাজসেবায় শান্তি পাবেন। প্রেম নিয়ে জটিলতা থাকবে।

কর্কট (২১ জুন-২২ জুলাই) : কাজ করে যাচ্ছেন একই গতিতে; কিন্তু হঠাৎ ধস নেমেছে প্রশংসায়। সাড়া পাচ্ছেন না অনুসারীদের কাছ থেকে। আপনার যা স্বভাব তাতে কাজের চেয়ে কষ্ট দেয় এমন অবমূল্যায়ন। একটু ভেবে নতুন পথ আবিষ্কার করতে হবে। অর্থিক লেনদেন ওত পেতে আছে আপনার সঙ্গে দেখা করতে, এড়িয়ে চলুন যতটা সম্ভব।

সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট) : শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতি ফের বিলম্বিত হতে পারে। বন্ধুর সহায়তায় আপাত সমস্যার সমাধান আপনি করতেই পারেন। তবে খেয়াল রাখবেন আপনার সরলতার সুযোগে এই বন্ধুই যেন শত্রুতে পরিণত না হয়। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা পাবেন। পূর্ব-পরিচিতের কারো সঙ্গে দেখা হয়ে যাবে অনেকদিন পরে। ভালোবাসা গড়াবে মনের ফুলেল আঙিনায়।

কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর) : পদোন্নতির বাধা কেটে যাওয়ার ইঙ্গিত। মূল্যবান নথিপত্রের গোপনতা রক্ষায় আইনি ব্যবস্থা নিতে হতে পারে। তবে যদি বুদ্ধি খাটিয়ে চলতে পারেন তবে সমস্যা থেকে পরিত্রাণ মিলবে। রাজনীতিসচেতন কন্যারাশির জাতক-জাতিকা এ পক্ষে রাজনৈতিক মারপ্যাচে সমস্যায় পড়তে পারেন। তবে আপনার জন্য এই রাজনীতি নয়, তা আপনি ভালোই জানেন। প্রেমিকার বাবার মুখোমুখি হলে ভড়কে যাবেন না।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : নিজস্ব কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা করতে হতে পারে। কিন্তু পরোপকার শেষপর্যন্ত যদি বিড়ম্বনা ডেকে আনে তাহলে মন খারাপ করবেন না। মনে রাখবেন দুষ্টু লোকের সুনাম হয় বেশি, আর ভালো মানুষ অন্তরালেই থাকে। অর্থ আজ ঝনঝনানি আওয়াজ তুলবে, মন দিয়ে শোনার চেষ্টা করুন। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : উচ্চশিক্ষায় সাফল্যের সূত্রে কর্মোন্নতির সম্ভাবনা। নতুন স¤পত্তি কেনার সিদ্ধান্ত স্থগিত রাখাই ভালো। উপস্থিত বুদ্ধিতে শত্রুর মোকাবিলা। কর্মবিরতি চলবে আরও বেশ কয়েকদিন, এ-বিরতি শুধু মানসিক বিরতি। রুজি-রোজগারের একটা পথ বের হয়ে যাবে। বিশ্বাস অবিশ্বাসের মাঝে পড়ে ঘাবড়ে যাবেন; কিন্তু ধৈর্য ধরে শেষতক অপেক্ষা করুন। দিনশেষে পাওনা অর্থ ফেরত পেয়ে যাবেন। 

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) : নিজস্ব কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। মানসিক চাপ বাড়তে চাইবে, কিন্তু আপনি চেষ্টা করলে সহজেই তা দূর করতে পারবেন। বিষাদগ্রস্ত কারো সঙ্গে ভাব হয়ে যাবে আপনার। পক্ষের শেষভাগটা লেনদেনের জন্য 
শুভ।

মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : প্রতিটি কাজের গোড়াতেই ভুল করে যাচ্ছেন। যেকোনো কাজ শেষ করে ফেলার আগে একটু পূর্ববর্তী হিসেব মিলিয়ে নিন। অংক কষতে শিখুন জীবনের। প্রতিভার সঙ্গে এমনটা করবেন না, আরও চর্চা করুন। আর নিজেকে জাহির করার স্বভাবটা একটু কমিয়ে আনুন, কাজে দিবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : অন্যের কাজের চাপ আপনার ঘাড়ে এসে পড়বে। মেনে নেয়া যায় না যা, তার সঙ্গেই আজ আপস করতে হবে। কর্মক্ষেত্র, রণক্ষেত্রে পরিণত হলে ঘাবড়ে যাবেন না। নিজেকে সামলে নিন। প্রিয় মানুষটির আবদার আজ রাখতে পারবেন না। তড়িঘড়ি করে বাইরে বের হতে গিয়ে কিছু ফেলে রেখে যাওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনের বেয়াড়া গ্রহ ঠোকর দিতে পারে আপনার সুবোধ গ্রহকে, আর তাতেই ঘটবে বিপত্তি। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শিল্প-সংস্কৃতি সুকুমার বৃত্তির প্রতি রয়েছে গভীর অনুরাগ। জন্মস্থান থেকে দূরেই আপনার সাফল্যের সম্ভাবনা বেশি। ঘটে যাওয়া কিছু অঘটনের পেছনে বাইরের কেউ দায়ি নাকি অন্দরমহলে কেউ, তা উদ্ধার হবে। শিক্ষার্থীদের ভর্তিযুদ্ধ শেষের দিকে। বেকারদের মুখে অস্ফুট হাসিসপষ্ট হবে। 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ