Skip to content

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবার অ্যাকশন চরিত্রে কাজল, আসছে ‘মহারাগ্নি: দ্য কুইন অব কুইন’

বলিউড অভিনেত্রী কাজল এবার অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন, যা তাকে নতুন রূপে উপস্থাপন করবে। সিনেমার নাম ‘মহারাগ্নি: দ্য কুইন অব কুইন’, যার পরিচালনায় আছেন তেলেগু নির্মাতা চরণ তেজ উপ্পালাপতি। সংবাদমাধ্যম মিড-ডে থেকে জানা যায়, এরই মধ্যে সিনেমার দুটি লটের শুটিং শেষ হয়েছে। তৃতীয় এবং শেষ লটের শুটিং এ মাসের মধ্যেই সম্পন্ন হবে বলে জানিয়েছেন নির্মাতা। 

তিনি আরও জানান, সিনেমার শেষ অংশে কাজলের বেশ কিছু অ্যাকশন দৃশ্য থাকবে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমরা এরই মধ্যে সিনেমার একটি টিজার প্রকাশ করেছি, যেখানে কাজলকে প্রথমবার অ্যাকশন চরিত্রে দেখেছে দর্শক। তবে এটি কেবল শুরু, সামনে আরও চমকপ্রদ রূপে তাকে দেখা যাবে।” 

‘মহারাগ্নি: দ্য কুইন অব কুইন’ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে নির্মাতা জানান, “আমরা এই যাত্রা বেশ উপভোগ করছি এবং শুটিং প্রায় শেষের পথে। আমি আশা করি, দর্শকদের জন্য একটি রোমাঞ্চকর গল্প উপহার দিতে পারব।” 

কিছুদিন আগেই কাজল ‘মা’ সিনেমার শুটিং শেষ করেছেন। নতুন সিনেমা ‘মহারাগ্নি: দ্য কুইন অব কুইন’-এ কাজলের সঙ্গে আরও অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ, প্রভু দেবা, যিশু সেনগুপ্ত, সম্যুক্ত মেনন এবং আদিত্য সিল। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে সে বিষয়ে এখনো কোনো তথ্য জানাননি নির্মাতা।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ