Skip to content

১৭ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করলেন সৌরভ ও দর্শনা

গেল ১৫ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। চার হাত এক হল সৌরভ দর্শনার। এ যেন কোনো সাধারণ বিয়ে নয়, সম্পূর্ণ বিয়েতেই ছিল এক ধরনের সাবেকিয়ানা।

কোনো পিঁড়িতে নয়। পায়ে হেঁটে পান পাতায় মুখ ঢেকে সাতপাক ঘুরে শুভদৃষ্টি করলেন দর্শনা। মালা বদল থেকে সিঁদুর ধান প্রতিটা সময় তাদের হাস্যজ্জল মেজাজে দেখা গিয়েছে।


সম্পূর্ণ বিয়েতেই ছিল একের পর এক চমক। সৌরভের পোশাক থেকে শুরু করে দর্শনার রুপোর সুতায় হাতে বোনা লাল বেনারসি সবকিছুই নজর কেড়েছে। শুধু যে বিয়ের বেনারসি তা নয়। গায়ে হলুদ থেকে শুরু করে রিসেপশন পার্টি পর্যন্ত দর্শনার শাড়ি ছিল নজরকারা।

গায়ে হলুদে, হলুদ ও গোল্ডেন রঙের মিশেলে কাজ করা কাতান শাড়ি। বিয়ের শাড়িটি ছিল সবচেয়ে অভিনব। সম্পূর্ণ শাড়িটি তৈরি হয়েছে হাতে বুনে। ভাত-কাপড়ে দেখা গিয়েছে খুবই হালকা নকশায় লাল রঙের একটি শাড়িতে এবং ঘরোয়া ভাবে তাদের রিসেপশন পার্টিতে একটি রানীগোলাপি রঙের বেনারসিতে দেখা যায় দর্শনাকে। তবে সাবেকিয়ানা শুধু দর্শনার মধ্যেই ছিল তা নয়। সম্পূর্ণ বিয়েতে সৌরভের পোশাক ও নজর কেড়েছে নেটিজেনদের। আভিজাত্যময় সাদা জামদানি কাজ করা শেরওয়ানির সঙ্গে দর্শনার সাজের সঙ্গে রঙ মিলিয়ে লাল রঙের কাশ্মীরি শাল নিয়েছিলেন সৌরভ।

দর্শনা তার ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও শেয়ারের মাধ্যমে বলেন যে, ‘শুরু থেকে ইচ্ছে ছিল সাবেকিভাবে বিয়ে করার। তাই সেই সবকিছুর মাথায় রেখে সম্পূর্ণ বিয়েটি আয়োজন করা হয়েছে। এছাড়াও আমি শাড়ি পড়তে খুবই পছন্দ করি। তাই চেষ্টা করেছি বিয়ের সবগুলো অনুষ্ঠানে ভিন্ন ধরনের শাড়ি পরার। আর আমার সাবেকি বিয়ের কথা মাথায় রেখে সৌরভ বিদায়ের সময় একটি ভিনটেজ গাড়ির ব্যবস্থা করে’।

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন টলি পাড়ার অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। বিশেষ অতিথি হিসেবে সৌরভ গাঙ্গুলীকেও বিয়েতে দেখা যায়।

বিয়ের তৃতীয় দিন দুজন একসঙ্গে সিনেমা দেখতে গেলেও মধুচন্দ্রিমা নিয়ে এখন কোনো পরিকল্পনা নেই তাদের। সম্ভবত মার্চ-এপ্রিল মাস নাগাদ ঘুরতে যাবেন তারা। এখনই খোলাসা করে কিছু বলছেন না এই বিষয়ে।

দেবিকা দে

Debika Dey Srishty Junior Sub-Editor, Fortnightly Anannya

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ