Skip to content

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রায় চার পাঁচ দিন ধরে ফ্যানের সাথে ঝুলছিল মরদেহ। যখন ধীরে ধীরে গলিত অবস্থায় আসলো তখন উদ্ধার করা হলো মরদেহটি। বলছিলাম এক নারী সাংবাদিকের কথা। রাজধানীর মগবাজার এলাকার একটি বাসা থেকে এক নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঐ নারী সাংবাদিকের নাম শবনম শারমিন। তিনি অনলাইন নিউজ পোর্টাল দ্যা রিপোর্টের ক্যামেরাম্যান কাম নিউজ প্রেজেন্টার ছিলেন। এর আগে পাক্ষিক অনন্যার প্রদায়ক হিসেবে কাজ করেছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে মরদেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে রহস্যজনক বিষয় হলে লাশ ছিলো অর্ধগলিত। পুলিশের ধারণা প্রায় ৫-৬ দিন আগে মারা গিয়েছেন তিনি ।

গণমাধ্যমকে পুলিশ জানান, তার স্বামী মো. সাইদুল ইসলাম একটি অনলাইনের সাংবাদিক। গত মার্চ মাসে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসা ভাড়া নেন তারা। গতকাল পাশের লোকজন পাঁচতলা থেকে দুর্গন্ধ পান এবং দরজা বন্ধ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে রুমের দরজা ভেঙে ভেতরে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার স্বামীর আচরণ রহস্যজনক বলে মনে করছে পুলিশ। পুলিশ বলছে, সাইদুলকে ফোন করা হলেও তিনি থানায় আসেননি। ফোনে তিনি জানিয়েছেন, ১০ দিন ধরে তিনি বিভিন্ন কাজে বাসার বাইরে আছেন। মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায় নি। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলা জানিয়েছে পুলিশ।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ