Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

গর্ভাবস্থায় আলিয়ার ফ্যাশনে মুগ্ধ ভক্তরা

বলিউডের জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ে হয় চলতি বছর ১৪ এপ্রিল। বিয়ের ২ মাস ১৩ দিনের মাথায়ই সুখবর দিয়েছেন বলিউডের সবচেয়ে আলোচিত এই জুটি। গর্ভকালীন সময়েও নিজের কাজ নিয়ে ছুটতে দেখা গেছে আলিয়াকে। তাদের বিয়ের পর থেকেই এই জুটি তাদের পেশাদার জীবন নিয়ে ব্যস্ত ছিলেন। অবশেষে আলিয়া এবং রণবীর বর্তমানে ইতালিতে ছুটি কাটাচ্ছেন। বেবি বাম্প নিয়েও কীভাবে ফ্যাশনেবল হতে হয় তা খুব ভাল করেই জানেন আলিয়া। আলিয়ার গর্ভকালীন ফ্যাশনে মুগ্ধ তার ভক্তরা।

আলিয়াকে বেশিরভাগই ঢিলেঢালা পোশাকে দেখা যাচ্ছে। আলিয়া তার পোশাকে ব্লেজার যুক্ত করেছেন। হলুদ রঙের প্যান্ট আর স্যুটে আলিয়া যেন ধরা দিচ্ছে আরও মনোমুগ্ধকরভাবে।

বেবি বাম্প লুকনোর জন্য আলিয়া তার ফ্যাশনে আরও কিছু পরিবর্তনও করেছেন। আলিয়া, যাকে বেশিরভাগই ছোট বা আঁটসাঁট পোশাকে দেখা যেত, আজকাল তাকে এই ধরনের ড্রেসেও দেখা যাচ্ছে। এই লুকে, তিনি একটি শারারা স্যুট বেছে নিয়েছেন ।

আলিয়ার এই পোশাকটি ডিজাইন করেছেন পুনীত বালানা। এই ঢিলেঢালা কালো স্যুটেও আলিয়াকে অসাধারণ লাগছে। একই সময়ে, এই স্টাইলটি তার বেবি বাম্প লুকানোর জন্য সব দিক থেকে সহায়ক বলে প্রমাণিত হচ্ছে।

ডার্লিংস-এর প্রচার অনুষ্ঠানে, আলিয়া এই হলুদ বেলুন পোশাকে এসেছিলেন। আলিয়া এই পোশাকটিও খুব সুন্দরভাবে বহন করেছেন। বেবি বাম্প ঢাকতে এর থেকে ফ্যাশনেবল আর কি হতে পারে তা বলা দায়।

আলিয়া একটি খয়েরি রঙের ড্রেস পরেছিলেন। যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছিল তার বেবি বাম্প। এই ড্রেসটি ছিল থাই লেন্থ। ব়্যাপ ডিটেলিং লক্ষ্য করা গিয়েছে আলিয়ার এই ড্রেসে। কোমরের কাছেই ছিল এই ডিটেলিং। সেখানে আলাদা করে যুক্ত করা হয়েছিল বোতামও। যার নেকলাইন ছিল বেশ আকর্ষণীয়। আর স্লিভও ছিল দেখার মতো।

অনন্যা/জেএজে

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ