Skip to content

৪ঠা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এ আর স্কুল এন্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন ও আলোচনা সভা,বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

এ আর স্কুল এন্ড কলেজ, করিম নগর, আশুলিয়া,সাভার,ঢাকা মহান স্বাধীনতা দিবস ২০২২ যথাযোগ্য মর্যাদায় পালন ও দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এ আর স্কুল এন্ড কলেজ জাতীয় পতাকা উত্তোলনসহ স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দিবসের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানমালার মধ্যে আলোচনাসভা,প্রতিষ্ঠানের মাঠে ছাএ- ছাএীদের জন্য দিনব্যাপি খেলাধুলা,বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ছাত্র- ছাত্রী পরিবেশিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

মোঃ শামীম সরকার এর সঞ্চালনায় অনুষ্ঠানমালায় প্রধান অতিথি জনাব এম এ রশীদ,নির্বাহী পরিচালক(অবঃ)বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড,বিশেষ অতিথি জনাব নাঈমুল রাজ্জাক শোভন (নির্বাহী পরিচালক,এ আর স্কুল এন্ড কলেজ)।আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ আব্দুর রাজ্জাক পরিচালক(অবঃ) যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,এ আর স্কুল এন্ড কলেজ।অনুষ্ঠানমালা ও ক্রীড়া অনুষ্ঠান সহযোগীতায় জনাব সাকিব মাহমুদ,জনাব অজয় বল্লভ,জনাব মোঃ সেলিম মিয়া ছিলেন।তাদের নিরলস প্রচেষ্টায় অনুষ্ঠানমালা প্রাণবন্ত হয়।

মোঃ মেরাজুল ইসলাম সহযোগীতায় ছিলেন।প্রধান অতিথি তার বক্তব্য এ বলেন,শিক্ষাই মানুষের শ্রেষ্ঠ সম্পদ।সবারই সুশিক্ষায় শিক্ষিত হওয়া প্রয়োজন।তিনি ছাত্র-ছাত্রীদের ন্যায়বোধ,দায়িত্ব ও কর্তব্যবোধ গুণাবলী অর্জনের প্রয়োজনীয়তা সম্পর্কে আলোকপাত করেন। এছাড়াও এ আর স্কুল এন্ড কলেজ কোভিড-১৯ নামক মহামারীর কারণে বিনা ভর্তি ফিতে এবং স্বল্প বেতনে পাঠদানের সুযোগ দেয়ায় তিনি প্রতিষ্ঠানের প্রশংসা করেন।নিম্ন আয়ের মানুষের কথা বিবেচনা করে এ আর স্কুল এন্ড কলেজে স্বল্প বেতনে পাঠদানের সুযোগ দেয়া হয়েছে।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ