Skip to content

৯ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরো এক নারী ক্রিকেটার করোনা আক্রান্ত!

জিম্বাবুয়ে নারী বিশ্বকাপ বাছাই পর্ব থেকে ফেরা বাংলাদেশ দলে দুজন নারী ক্রিকেটারের ওমিক্রন আক্রান্ত হওয়ার পর, নতুন করে আরো একজন করোনা আক্রান্ত হয়েছে।

কোয়ারেন্টিনে থাকা সব নারী ক্রিকেটারদের মধ্যে একজন নারী ক্রিকেটারের করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তবে তিনি বাকি দু'জনের মতো করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে নয়, তিনি ডেল্টা ধরনে আক্রান্ত।

জিম্বাবুয়েতে বিশ্বকাপ বাছাইপর্ব মাঝপথে বাতিল করা হয় ওই অঞ্চলে করোনাভাইরাসের ওমিক্রন ধরন দ্রুত ছড়িয়ে পড়ায়। তবে র‌্যাঙ্কিংয়ে উপরের দিকে অবস্থানের কারণে নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের মেয়েদের বিশ্বকাপ খেলা। পরদিনই দেশের উদ্দেশে রওনা দেয় তারা। অনেক পথ ঘুরে গত ১ ডিসেম্বর ঢাকায় পৌঁছান তারা।

তিন দফা পরীক্ষায় নেগেটিভ ফল আসা সাপেক্ষে গত ৬ ডিসেম্বর শেষ হওয়ার কথা ছিল তাদের কোয়ারেন্টিন। তৃতীয় দফা পরীক্ষায় পজিটিভ ফল আসে দুই জন ক্রিকেটারের। স্বাস্থ্য মন্ত্রী জাহেদ মালেক ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন পরে নিশ্চিত করেন, তারা ওমিক্রন ধরনে আক্রান্ত। তারা সেরে ওঠার আগেই এবার আরো একজন করোনা আক্রান্ত হলো। বর্তমানে তিন ক্রিকেটারই মুগদা জেনারেল হাসপাতালে রয়েছে।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ