Skip to content

৪ঠা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে পালিত হলো বাঁধনের জন্মদিন

বর্তমান সময়ে বিনোদন জগতে সবথেকে আলোচিত নাম আজমেরী হক বাঁধন। একসময়ের ছোট পর্দার অভিনেত্রী হিসেবে পরিচিত বাঁধন এখন বলিউডে আত্মপ্রকাশের অপেক্ষায়। আজ ২৮ অক্টোবর তার  জন্মদিন। হিন্দি সিনেমা ‘খুফিয়া’র  শুটিংয়ের জন্য মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি। এবার ‘খুফিয়া’র  সেটেই পালিত হল তার জন্মদিন।

 

তার জন্মদিনের প্রথম প্রহরেই তাকে সাথে নিয়ে কেক কাটলেন সিনেমার সদস্যরা। ‘খুফিয়া’ টিমের প্রায় সবাইকে নিয়ে কেক কেটে সেই ছবি বাঁধন শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতেও। বিশেষ দিনে দেশের বাইরে কাছের মানুষদের থেকে দূরে অবস্থান করলেও টিমের সবাই মিলে এই উদযাপন  নিঃসন্দেহে আনন্দদায়ক। 

 
বলিউডের বিখ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজ নেটফ্লিক্সের জন্য ‘খুফিয়া’ শিরোনামের একটি সিনেমা করছেন। যে গল্পে বাংলাদেশের একজন অভিনেত্রী প্রয়োজন ছিল। সিনেমাটিতে অভিনয়ের জন্য অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও মেহজাবিন অসম্মতি প্রকাশ করেন। কারণ হিসেবে গল্পে বাংলাদেশকে খারাপ ভাবে উপস্থাপন করা হয়েছে বলে অভিযোগ করেন মিম ও মেহজাবিন। পরবর্তীতে সেই সিনেমাটিতেই যুক্ত হন আজমেরী হক বাঁধন। 

 

এর আগে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরের অফিশিয়াল সিলেকশনে জায়গা করে নেয় বাঁধন অভিনীত দেশের সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’ । এরপর থেকেই  বিনোদন জগতে আলোচনায় বাঁধন।  

 
 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ