Skip to content

৫ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার লেখিকা হিসেবে আত্মপ্রকাশ কারিনার

কারিনা কাপুর, চলচ্চিত্রের মাঠ কাঁপানো একজন অভিনেত্রী৷ সুপারস্টার নায়িকা হিসেবে বহুবছর ধরেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন।  অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা ধরে রেখে তিনি হয়ে উঠেছেন একজন মা ও। তবে এবার তার অভিনয় নিয়ে নয়, আলোচনায় এসেছেন হবু মায়েদের জন্য নিজের লেখ প্রথম বই বের করে। 

 

'প্রেগন্যান্সি বাইবেল' শিরোনামে বইটি প্রকাশ লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করেন। কারিনা দ্বিতীয় সন্তান গর্ভে থাকা অবস্থায় তিনি এই বইটি লেখেন৷ বইটি মূলত তার গর্ভকালীন সময়ের অভিজ্ঞতা ও অনুভূতি নিয়ে লেখা। 

 

গত ৯ আগস্ট বইটি পাঠকদের জন্য বাজারে ছাড়েন।  প্রকাশকালে চিত্রনির্মাতা করণ জোহরের সঙ্গে ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনে তিনি বইটির প্রকাশ উন্মোচন করেন। এসময় তিনি তার গর্ভাবস্থার অনুভূতি নিয়ে খোলাখুলি কথাও বলেন।  তিনি জানান,  প্রথম সন্তান গর্ভকালীন সময়ে তিনি প্রচণ্ড ভয়ে থাকতেন কিন্তু দ্বিতীয় সন্তানের সময় এই ভয়টা একদমই ছিল না। 

 

বইটিতেও কারিনা নিজের গর্ভকালীন সময়ের এসব অনুভূতিই তুলে ধরেন। হবু মায়েদের উদ্দেশ্যে তিনি বলেন, ' এসময়ে নিজের মনের কথা শোনা উচিত। নিজের সন্তান হাসিখুশি ও সুস্থ রাখতে নিজেরও হাসিখুশি থাকা খুবই প্রয়োজন।  

 

তিনি এসময়ে র‍্যাম্পে হাঁটা, ছবির শুটিংসহ আরও নানান কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন।  আর কাজে ব্যস্ত থাকার সময়টাতেই সবথেকে বেশি আনন্দে ছিলেন বলেও জানান। স্বামী সাইফকেও সবসময় নিজের পাশে পেয়েছেন কারিনা। 

 

কারিনা মনে করেন, গর্ভাবস্থা কখনোই কোন অসুস্থতা নয়। তাই তিনি এই পুরো সময়কালীন কখনো অসুস্থ ছিলেন।  এমন সব অনুভূতি, নানান ঘটনা ও মুহূর্তের কথাই  তিনি তুলে ধরেছেন 'প্রেগন্যান্সি বাইবেল’  বইটিতে।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ