Skip to content

১৯শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিকল্পনা মন্ত্রীর সেই চুরি হওয়া ফোন উদ্ধার

গত ৩০ মে রাজধানীর বিজয় স্মরণী মোড়ে বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের হাত থেকে ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী। পরিকল্পনা মন্ত্রীর ফোন চুরি সাড়া ফেলেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সাড়া জাগানো ও চুরি হওয়া আইফোন উদ্ধার হয়েছে।

 

এ ঘটনায় কাফরুল থানায় মামলা করেন পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা হুমায়ুন কবীর। মামলার এজাহারে বলা হয়, পরিকল্পনামন্ত্রী রোববার (৩০ মে) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে অফিস থেকে সরকারি গাড়ি নম্বর ঢাকা মেট্রো ঘ-১৮-৫৮২৪–তে করে বেইলি রোডে নিজ বাসার উদ্দেশে রওনা হন। বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে দাঁড়ানো অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে মন্ত্রী গাড়ির জানালা খুলে মুঠোফোনে কথা বলছিলেন। ওই সময় অজ্ঞাতনামা এক চোর মন্ত্রীর ব্যবহৃত আইফোন এক্স হাত থেকে টান মেরে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। গাড়িতে বসা মন্ত্রীর গানম্যান অজ্ঞাতনামা ওই ছিনতাইকারীর পেছনে ধাওয়া করলেও পালিয়ে যেতে সক্ষম হয়।

 

পরবর্তীতে ১লা জুন এক সভা শেষে ব্রিফিংয়ের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ছিনতাইয়ের ঘটনাটি জানান তিনি। এরপর অনেক চেষ্টা করেও চুরি যাওয়া ফোনটি উদ্ধার ও ছিনতাইকারীকে ধরতে পারছিল না পুলিশ। 

 

অবশেষে আজ সোমবার বেলা ১১টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগ থেকে চুরি হওয়া সেই ফোন উদ্ধারের খবর পাওয়া গেছে। রমনা বিভাগের উপ-কমিশনার মো. সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এ বিষয়ে আজ দুপুরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ