Skip to content

৭ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৃজিত আবিররা খুললেন এবার সেফ হোম 

করোনা মহামারীর এই কঠিন সময়ে আক্রান্তদের পাশে দাঁড়াতে সেফ হোম খুললেন কলকাতার স্বনামধন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও তাদের সহযোগীরা। 

 

সেরে উঠুক পৃথিবী, সুস্থ হোক সকলে”- এই মন্ত্রে বিশ্বাসী হয়ে ‘O2কু সবার’ প্রকল্পের আওতায় রাসবিহারী অ্যাভিনিউতে ২৫টি বেডের সেফ হোম খোলা হয়। গত সোমবার ৩১ শে মে  সেফ হোমটির (Safe Home) উদ্বোধন করা হয়। 

 

এই  প্রকল্পের আওতায় কলকাতাসহ রাজ্যের বিভিন্ন স্থানে ন্যায্য মূল্যে ভ্রাম্যমান অক্সিজেন পরিষেবাও চালু করেছেন তারা। তবে অতি দরিদ্র নিম্নবিত্তদের থেকে মূল্য নিচ্ছেন না৷ 

 

করোনা আক্রান্ত হয়ে বিপদগ্রস্ত মানুষদের স্বাস্থ্যসেবা দেওয়ার লক্ষ্যে অনেক আগে থেকেই এই প্রকল্পের আওতায় সেফ হোম খোলার চিন্তা ভাবনা করছিলেন সৃজিত, আবিররা। তাদের সাথে এ কাজে রাণা সরকার, অর্কদীপ মল্লিকা নাথ, চৈতালি বিশ্বাসের মত মানুষেরাও যুক্ত আছেন। পরিকল্পনা মাফিক গত সোমবার থেকেই কাজ শুরু হয়ে গেছে।  সেফ হোমে ২৪ ঘণ্টাই থাকছে নার্স, ডাক্তারসহ প্রয়োজনীয় স্বাস্থ্যসেবার সব উপকরণ। 

 

নিজের টুইটার একাউন্টে সৃজিত মুখোপাধ্যায় সেফ হোমের কথা উল্লেখ করে যেকোনো প্রয়োজনে যোগাযোগের জন্য নাম্বারও (+৯১ ৩৩-৪০৬৭৯১২৯) শেয়ার করেন।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ