Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন টলিউড অভিনেত্রীর চমক

বছরের সেরা ১০ টলিউড অভিনেত্রীদের নিয়ে প্রকাশ করা হয় টাইমস অফ ইন্ডিয়া মোস্ট ডিসায়ারেবল উইমেন্স এর তালিকা। আর তাই টলিউড প্রেমী দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে তালিকাটি। বাংলা সিরিয়াল ও সিনেমা দুই বিভাগের অভিনেত্রী স্থান পায় তালিকায়। 

 

তিন টলিউড অভিনেত্রীর চমক

 

এবারও প্রকাশিত হল টাইমস অফ ইন্ডিয়া মোস্ট ডিসায়ারেবল উইমেন্স ২০২০ এর তালিকা। আর সেই তালিকায় তৃতীয় স্থানটি দখল করে নিয়েছেন জি বাংলার ‘রানী রাসমণি’ সিরিয়ালে রানী মা চরিত্রে অভিনয় করা দিতিপ্রিয়া রায়। স্বল্প বয়সী এই অভিনেত্রী টাইমস অফ ইন্ডিয়া মোস্ট ডিসায়ারেবল উইমেন্সের তালিকায় স্থান দখল করে সবাইকে চমকে দিয়েছেন। দিতিপ্রিয়া রায় তার কাজের মধ্য দিয়ে একের পর এক অ্যাওয়ার্ড এবং অ্যাচিভমেন্ট নিজের করে নিচ্ছেন। 

 

তিন টলিউড অভিনেত্রীর চমক

এই তালিকার দ্বিতীয় স্থানে দখল করেছেন ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তার এই প্রাপ্তিতে বেশ খুশি তার ভক্ত ও অনুসারীরা। স্বস্তিকা দত্ত নামকরা নৃত্য শিল্পীও। এর আগেও তিনি একটি সিরিয়ালে নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন।

 

তিন টলিউড অভিনেত্রীর চমক

 

আর এই তালিকার শীর্ষ স্থান দখল করেছেন অভিনেত্রী উষসী রায়। অনেকটা অপ্রত্যাশিতভাবে তিনি শীর্ষস্থান দখল করেছেন। কেননা, বেশ কিছুদিন ছোটপর্দায় অনুপস্থিত ছিলেন।  তিনি সর্বশেষ অভিনয় করেন জি বাংলার ‘কাদম্বিনী’ সিরিয়ালে। এর আগে তিনি বেশকিছু সিরিয়ালে অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। তাই তার অভিনয় দক্ষতাই তাকে এই তালিকার প্রথম স্থানটি এনে দিয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ